Tathagata Mukherjee: সম্পর্কের অবনতি! বিবৃতির ‘আঁটি গড়াগড়ি খাবে’ বক্তব্যের পরিপ্রেক্ষিতে কী প্রতিক্রিয়া তথাগতর?

একদিনে পুরনো প্রেম ঝালিয়ে নেওয়ার গসিপ আবার অন্যদিকে বিবৃতির সঙ্গে সম্পর্কে অবনতির গুঞ্জন-- সকাল থেকেই এই দুই নিয়েই চলছিল ফিসফাস।

Tathagata Mukherjee: সম্পর্কের অবনতি! বিবৃতির 'আঁটি গড়াগড়ি খাবে' বক্তব্যের পরিপ্রেক্ষিতে কী প্রতিক্রিয়া তথাগতর?
ত্রিকোণ সম্পর্কে বিবৃতি 'আঁটি'?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 8:53 PM

একদিনে পুরনো প্রেম ঝালিয়ে নেওয়ার গসিপ আবার অন্যদিকে বিবৃতির সঙ্গে সম্পর্কে অবনতির গুঞ্জন– সকাল থেকেই এই দুই নিয়েই চলছিল ফিসফাস। নেপথ্যে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের একটি পোস্ট। এবার ওই পোস্ট নিয়েই প্রতিক্রিয়া তথাগতর। রিউমারড প্রেমিকার সাম্প্রতিক পোস্ট নিয়ে কী বক্তব্য তাঁর? জানালেন টিভিনাইন বাংলাকে।

বিবৃতি লিখেছিলেন, ‘আমে দুধে মিশে যাবে, আঁটি গড়াগড়ি যাবে’। বিগত এক মাস ধরে দেবলীনা-তথাগত ও বিবৃতির ত্রিকোণ সম্পর্কের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে অজানা নয়। বিচ্ছেদের পথেও হাঁটছেন তথাগত-দেবলীনা। কারণ হিসেবের বারেবারেই উঠে এসেছে বিবৃতির নামও। কিন্তু প্রবাদবাক্যে কি বিবৃতি ‘বেসুরো’? উঠেছিল প্রশ্ন। নিজের দেওয়া পোস্টে ‘আঁটি’ কি তাঁরই মেটাফর?

প্রশ্ন করতে এক চোট হাসলেন তথাগত। বললেন, ‘হাহাহাহা এটাতে আমি হাসি ছাড়া আর কিছুই দিতে পারব না। একজন পরিণত মানুষ তাঁর ফেসবুক পোস্টে কী লিখছে না লিখছে সেটা নিয়ে হাসি ছাড়া আর কী প্রতিক্রিয়া দেব? ওর যেটা মনে হয়েছে সেটা লিখেছে। একজন স্বাধীন মানুষ যা ইচ্ছে বলতে পারে। আর ও যদি আমার উদ্দেশে কিছু বলত তাহলে ফেসবুক পোস্ট না দিয়ে ও আমাকেই সরাসরি বলত, ফেসবুক পোস্টের মাধ্যমে কেন বলত?” তাহলে সকাল সকাল এই পোস্টের ‘নায়ক’ কে? কেই বা খলনায়ক? কেনই বা দিয়েছেন এই পোস্ট?

তথাগতর বক্তব্য, ও রাজস্থানে বেড়ে উঠেছে, বাংলার সঙ্গে পরিচয় সেভাবে নেই। শেষ ২-৩ বছর বাংলার সঙ্গে ভালভাবে মিশতে পারছে, আমি বরাবরই দেখেছি ওর বাংলার প্রতি আগ্রহ রয়েছে। সেক্ষেত্রে আমার ধারণা কোথা থেকে এই প্রবাদটা ও শিখেছে। এর ভিতরে গুরুতর অর্থ কিছু আবিষ্কার করা যায় তাহলে আমাকেও জানাবেন। আমিও জানতে চাই।”

তথাগতর সুরেই যেন সুর মেলালেন বিবৃতিও। বিবৃতির উত্তর, “আমি কাউকে উদ্দেশ্য করে কেন এই পোস্ট করতে যাব? আমার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল একেবারেই আমার ব্যক্তিগত। আমি সকালে একটা ধারাবাহিক দেখছিলাম। সেখানেই এই কথাটা শুনলাম। আমার খুব ভাল লাগল। তাই আপডেট করলাম।” সাফ জানিয়েছেন, ‘আম’, ‘দুধ’ তাঁর কাছে একেবারেই ফিকশনাল। নিজেকে ‘আঁটি’ ভাবতেও চান না। কিন্তু গুঞ্জন থামছে না, প্রশ্ন উঠছে লাগাতার।