Sreelekha Mitra: ‘একলা’ শ্রীলেখা নেটিজ়েনদের রোজ কলা খেতে বললেন কেন?

Sreelekha Mitra: শ্রীলেখার এই পোস্টের নীচে কমেন্ট বক্সে প্রশ্ন-উত্তরের খেলা খেলেছেন পরিচালক অনীক দত্ত। তিনি লিখেছেন...

Sreelekha Mitra: 'একলা' শ্রীলেখা নেটিজ়েনদের রোজ কলা খেতে বললেন কেন?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 7:49 AM

অভিনেত্রী শ্রীলেখা মিত্র কি সত্যিই একলা? এ প্রশ্ন যদি আপনার মনে ভেসে ওঠে, তা হলে একবার শুনে নিন ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে কী গান বাজছে: ‘আকেলে হ্যায় তো কেয়া গম হ্যায়’। শুক্রবার একটি কলা হাতে নিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীলেখা। পরনে তাঁর টমেটো রঙের টি-শার্ট। মাথায় টপনট করা চুল। আর নেপথ্যে এই গান। এবং ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “দু’রকম মানে করিনি এই পোস্টটি করে। সুস্থ মস্তিষ্ক পেতে রোজ কলা খান। লোহার নারী/পুরুষ তৈরি হন।” কারও মাথায় দুষ্টু চিন্তা আসার আগেই, সেই চিন্তাকে অন্য রাস্তা দেখিয়ে দিয়েছেন ডাকাবুকো প্রতিবাদী অভিনেত্রী।

শ্রীলেখার এই পোস্টের নীচে কমেন্ট বক্সে প্রশ্ন-উত্তরের খেলা খেলেছেন পরিচালক অনীক দত্ত। তিনি লিখেছেন, “পিজে… প্রশ্ন: কলা কেন একাকী? উত্তর: কারণ সেটি একটি কলা (আকেলা – ‘akela’)। কিন্তু নোংরা মস্তিষ্ক যাঁদের, এই পোস্টকে অন্যভাবে দেখবেন তাঁরা।”

এখানেই থেমে থাকেননি অনীক। তিনি আরও লিখেছেন, “কদলীবালা সম্ভবত কলা খেত। কলার অর্থ দক্ষতা। চারুকলা, চিত্রকলা, নৃত্যকলা প্রভৃতি।”

পরিচালক পারমিতা মুন্সিও কমেন্ট করেছেন শ্রীলেখার পোস্টে। অনীক দত্তর কমেন্টের নীচেই তাঁর মন্তব্য। তিনি লিখেছেন, “এটা সেন্স অফ হিউমার”। একজন মেকআপ আর্টিস্ট লিখেছেন, “কাকে দেখব সুইটহার্ট, কলা না তোমায়। এর মাঝে বলতে চাই, তুমি গ্লো করছ।” একজন আবার লিখেছেন, “ক্যাপশনে প্রচুর ক্যালশিয়াম আছে।”

শ্রীলেখা আছেন তাঁর নিজের ছন্দেই। নিজের মেজাজেই মজে তিনি। পোষ্য প্রেম, নিত্য কাজ এবং অনেকখানি স্বপ্ন বুনে চলেছেন। তাঁর পরিচালিত ‘এবং ছাদ’ শর্ট ফিল্মটি সমাদৃত হয়েছে সম্প্রতি। মধুর ভান্ডারকরের সঙ্গে ‘ইন্ডিয়ান লকডাউন’-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন দিন দুই আগে। TV9 বাংলাকে জানিয়েছিলেন, তিনিও মুম্বইয়ে কাজ করবেন। হয়তো বড় কোনও সারপ্রাইজ় অপেক্ষা করছে তাঁর জন্য।