বলিউডে তৈরি হচ্ছে ‘রামায়ণ’, রাম-সীতার চরিত্রে কারা?

বলিউডে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। স্বাভাবিক ভাবেই কৌতূহল তুঙ্গে উঠছে, কারা হচ্ছেন রাম-সীতা?

বলিউডে তৈরি হচ্ছে ‘রামায়ণ’, রাম-সীতার চরিত্রে কারা?
রামায়ণ (প্রতীকী ছবি)
রণজিৎ দে

|

Jan 29, 2021 | 1:20 PM

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বলিউডে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। এর আগে অবশ্য ‘রামায়ণ’ নিয়ে ছবি হয়েছে অনেক বার। কিন্তু শোনা যাচ্ছে, এবারের রামায়ণ অনেক বড় স্কেলে, অনেক বড় আকারে হতে চলেছে। কে বানাচ্ছেন রামায়ণ?

logo 1

প্রযোজক মধু মন্তেনার ‘ড্রিম প্রজেক্ট’ এই রামায়ণ। তিনিই বানাচ্ছেন এই ছবি। সূত্র থেকে পাওয়া খবর ‘ফ্যান্টম ফিল্মস’ থেকে নিজের শেয়ার উনি তুলে নিয়েছেন। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানে,বিকাশ বহেল এবং মধু মন্তেনা এই চারজনে মিলে বানিয়েছিলেন ‘ফ্যান্টম ফিল্মস’। ‘লুটেরা’, ‘ উড়তা পঞ্জাব’, ‘সুপার ৩০’, ‘থাপ্পর’এর মত প্রচুর ভাল ভাল ছবি উপহারও দিয়েছে এই সংস্থা। এখন ‘ফ্যান্টম ফিল্মস’ থেকে নিজের নাম সরিয়ে নিলেন মধু মন্তেনা। আর কারো সঙ্গে গাঁটছড়া বেঁধে নয়, একাই ছবি বানাবেন মধু। শোনা যাচ্ছে ‘ রামায়ণ’ দিয়েই পথ চলা শুরু।

hrithik deepika

হৃত্বিক-দীপিকা

অনেক বড় স্কেলে ‘রামায়ণ’ বানাবার কথা ভাবছেন মধু। ছবির বাজেট নাকি ৩০০ কোটি! ছবিটিও হবে 3d ফরম্যাটে। শোনা যাচ্ছে আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবির পরিচালক নিতেশ তিওয়ারি ‘রামায়ণ’ পরিচালনা করবেন। জোরকদমে এখন চলছে রিসার্চের কাজ। রামায়ণের মত মহাকাব্য দুতিন ঘন্টায় ধরা খুব মুশকিল। শোনা যাচ্ছে রামায়ণ নিয়ে দু’টো পূর্ণ দৈর্ঘের ছবি বানাতে পারেন মধু। দৈর্ঘের জন্য কনটেন্ট নিয়ে আপোশ করতে চান না তিনি।

আরও পড়ুন :কার বুকে মাধা রেখেছেন ক্যাটরিনা! ভিকিই কি?: দেখুন ভাইরাল ছবি

খন স্বাভাবিক ভাবেই কৌতূহল তুঙ্গে উঠছে, কারা হচ্ছেন রামসীতা? এখনও নাকি কাস্টিং নিয়ে রিসার্চ চলছে। তবে রামসীতার ভূমিকায় হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনের কথা শোনা যাচ্ছে। প্রাথমিকভাবে দু’জনের সঙ্গেই কথা হয়েছে। কিন্তু এখনও বলার মত জায়গা তৈরি হয়নি।

দেশজুড়ে যে ভাবে রামভক্তি বাড়ছে, এই সময়ে মধু মন্তেনার ‘রামায়ণ’ বানানোটা কি কোনও ‘ইঙ্গিতপূর্ণ’ ব্যঞ্জনা? সময় সব কিছু বলবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla