এ কী কাণ্ড! ভরা মঞ্চে গান থামিয়ে কেন ক্ষমা চাইতে হল অরিজিৎ সিং-কে?

Bollywood Gossip: অরিজিৎ সিং, যাঁর কনসার্টের অপেক্ষায় পলক গোনে সকলে, মোটা টাকা দিয়ে টিকিট কিনে দর্শক আসন ভরিয়ে তোলেন, সেই অরিজিৎ সিং-কে এবার ক্ষমা চাইতে হল? কী এমন ঘটল তাঁর সঙ্গে? অরিজিৎ সিং এবার সেই কথা নিজেই খোলসা করলেন।

এ কী কাণ্ড! ভরা মঞ্চে গান থামিয়ে কেন ক্ষমা চাইতে হল অরিজিৎ সিং-কে?
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 12:35 PM

অরিজিৎ সিং, ভারতের বুকে সর্বাধিক জনপ্রিয় প্লেব্যাক গায়ক এখন তিনিই। গত এক দশক ধরে দর্শক মনে ঝড় তুলে এসেছে তাঁর একের পর এক গান। তাঁর গান ছাড়া যেন বলিউডের ছবি এক কথায় অসম্পূর্ণ। ফলে তাঁকে নিয়ে এখন দিকে দিকে চর্চা তুঙ্গে। তাঁর ছাপোষা জীবন যাবন, সাধারণের সঙ্গে মন খুলে কথা বলা, বিনয়ী ব্যবহার, সবই এক কথায় প্রশংসার কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকে। অরিজিৎ সিং, যাঁর কনসার্টের অপেক্ষায় পলক গোনে সকলে, মোটা টাকা দিয়ে টিকিট কিনে দর্শক আসন ভরিয়ে তোলেন, সেই অরিজিৎ সিং-কে এবার ক্ষমা চাইতে হল? কী এমন ঘটল তাঁর সঙ্গে? অরিজিৎ সিং এবার সেই কথা নিজেই খোলসা করলেন।

তাঁর দর্শক আসনে সাধারণের পাশাপাশি বিভিন্ন সেলিব্রিটি, নেতা মন্ত্রীরও ভিড় লক্ষ্য করা যায়। এবার তাঁর দুবাই কনসার্টে তেমনই এক কাণ্ড ঘটল। গান গাইতে গাইতে তিনি হঠাৎ থেমে গেলেন। দর্শক আসনে বসে থাকা একজনকে দেখে বললেন, অনেকক্ষণ ধরে দেখছি, চেনা চেনা লাগছে চিনতে পারছিলাম না। তারপর মনে পড়়ল আমি তো জালিমা গানটি ওনার জন্যই গেয়েছিলাম। ওখানে কোনও ক্যামেরা থাকলে একটু ওনার দিকে দিন, আমি দুঃখিত, আমায় ক্ষমা করবেন, আমি বুঝতে পারিনি। দর্শক আসনে বসে ছিলেন রেইস ছবির নায়িকা মাহিরা খান। যাঁকে দেখা মাত্রই একথা বলেন অরিজির সিং।

পাল্টা মাহিরা বলতে পিছপা হননি যে তিনি ধন্য। পাক অভিনেত্রী, সদ্য় তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। অরিজিতের দুবাই কনসার্টে হাজির হয়েছিলেন তিনি। আর সেখান থেকেই ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো।