Grah Gochar 2023: জানুয়ারিতে মির‍্যাকল ঘটবে এই ৫ রাশির জীবনে! ৪ গ্রহের ট্রানজিটে নতুন বছরের শুরুতেই দারুণ চমক, জানুন

Planet Transit 2023: জ্যোতিষ যাঁরা বিশ্বাস করেন, তাঁরা মনে রাখবেন, এই গ্রহগুলির স্থানান্তরের কারণে, ৫টি রাশি বছরের শুরুতে একটি বড় ধাক্কা পেতে পারে।

Grah Gochar 2023: জানুয়ারিতে মির‍্যাকল ঘটবে এই ৫ রাশির জীবনে! ৪ গ্রহের ট্রানজিটে নতুন বছরের শুরুতেই দারুণ চমক, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2022 | 5:37 PM

এবার শনির রাশি পরিবর্তনের মধ্য দিয়েই শুরু হচ্ছে নতুন বছর। জ্যোতিষশাস্ত্র মতে, বছরের প্রথম মাসেই শনি কুম্ভ রাশিতে গমন করতে চলেছে। শনি ছাড়াও সূর্য ও শুক্রও জানুয়ারিতেই রাশি পরিবর্তন করবে। নয়া বছরের ১৪ জানুয়ারি ধনু রাশি থেকে মকর রাশিতে সূর্য প্রবেশ করবে, আবার অন্যদিকে, ২২জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে শুক্র রাশি। অন্যদিকে, বুধ এবং মঙ্গল গতিপথ পরিবর্তন করবে। আবার পথভ্রষ্টও হবে। জ্যোতিষ নিয়ম মেনে ১২ জানুয়ারি মঙ্গল গ্রহ সরাসরি বুধে প্রবেশ করবে। জ্যোতিষ যাঁরা বিশ্বাস করেন, তাঁরা মনে রাখবেন, এই গ্রহগুলির স্থানান্তরের কারণে, ৫টি রাশি বছরের শুরুতে একটি বড় ধাক্কা পেতে পারে। সেই ৫টি রাশি কোনগুলি, তা নিজের রাশি মেনে দেখে নিন…

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের ২০২৩ সালের জানুয়ারিতে গ্রহ-পরিবর্তনের প্রভাবে প্রতিটি কাজে বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হতে পারে। পরিবারে বিবাদ থাকবে এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে আপনি মানসিক চাপে থাকবেন। বছরের শুরুতে আপনার অর্থ জলের মতো খরচ হতে পারে। পরিবার নিয়ে অনেক দুশ্চিন্তা থাকবে। যারা চাকরি করেন তাদের অফিসে কারোর সঙ্গে বিবাদ হতে পারে। সেই সঙ্গে লেনদেন নিয়ে আত্মীয়দের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। প্রতি মঙ্গলবার সুন্দর কান্ড পাঠ করুন।

কর্কট রাশি

গ্রহের ট্রানজিটের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদেরও জীবন সংক্রান্ত নানা সমস্যার সম্মুখীন হতে পারে। এই সময়ে, আপনার ভিতরে ধৈর্যের অভাব দেখা দিতে পারে। এছাড়া ছোটখাটো বিষয়ে উত্তেজিত হয়ে উঠতে পারেন। এমনকি স্বাস্থ্যের দিক থেকেও বছরের শুরুটা আপনার জন্য খুব একটা ভাল যাবে না। মনের মতো কাজ না করার কারণে অসুখী হবে। এই সময়ে আপনি অবশ্যই টাকা পাবেন, তবে টাকা যত দ্রুত আপনার হাতে আসবে তত দ্রুত খরচ হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। প্রতি শুক্রবার সাদা জিনিস দান করুন।

কন্যা রাশি

জানুয়ারি মাসের পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য মিশ্র প্রভাব দেবে। আপনার আয় ভালও হবে, কিন্তু খরচও বেশি হবে। পরিবারে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে এই মাসে আপনাকে হাসপাতাল-বাড়ি করতে হবে। এছাড়া অর্থও প্রচুর খরচ হবে। এই সময়ে জাতকদের কর্মজীবনে বিশেষ কোনও সুবিধা পাবেন না। এই সময়ে অর্থ বিনিয়োগ না করা এবং কারও সঙ্গে অর্থের লেনদেন না করাই উচিত। প্রতিকার হিসেবে প্রতি বুধবার গরুকে পালং শাক খাওয়ান।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জানুয়ারি মাসে গ্রহগত কারণে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। পৈতৃক সম্পত্তির ক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। একই সময়ে, কোনও পুরনো বিনিয়োগে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন তবে এখনই বন্ধ করুন। এই সময়টি আপনার জন্য একেবারেই অনুকূলে থাকবে না। প্রেম জীবনের ক্ষেত্রেও এই পর্বটি ঠিক নয়। যেকোনও সিদ্ধান্তে আসার আগে চিন্তাভাবনা করতে হবে। ভাই-বোনের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। প্রতিকার হিসাবে, জলে গুড় নিয়ে রোজ একটি তামার পাত্রে সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন।

কুম্ভ রাশি

নয়া বছরের জানুয়ারিতে কুম্ভ রাশিতে শনির প্রবেশের সঙ্গে সঙ্গে এই রাশির জাতকদের জন্য শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব শুরু হবে। এই পরিস্থিতিতে এই রাশির পেশাগত জীবনে আগের চেয়ে আরও সতর্ক হওয়া উচিত। সংযত আচরণ এবং রাগ নিয়ন্ত্রণে বসের সঙ্গে কাজ করুন। এই মাসে, সূর্য আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এর বিপরীত প্রভাবের কারণে, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং অন্যান্য বিষয়ে আপনার জীবন স্বাভাবিক হবে। প্রতিকার হিসেবে প্রতি শনিবার হনুমান মন্দিরে গিয়ে হনুমান চালিসা পাঠ করা উচিত।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)