June Month 2023: জুনে শনি-সহ ৫ গ্রহের বড়সর বদল! কর্মক্ষেত্রে তো বটেই, প্রতি পদে পদে সতর্ক থাকুন এই ৫ রাশির জাতকরা

Planet Prediction: মাসের শেষে, ৩০ জুন মঙ্গল গ্রহের সেনাপতি সিংহ রাশিতে পরিবর্তিত হবে। জুন মাসে প্রধান গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব দেশ ও বিশ্বসহ মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশির উপর বর্তাবে।

June Month 2023: জুনে শনি-সহ ৫ গ্রহের বড়সর বদল! কর্মক্ষেত্রে তো বটেই, প্রতি পদে পদে সতর্ক থাকুন এই ৫ রাশির জাতকরা
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 4:47 PM

এবছর জুন মাস অত্যন্ত বিশেষ হতে চলেছে। কারণ, এ মাসেই পর পর বেশ কয়েকটি গ্রহের রাশি পরিবর্তনে বড়সর প্রভাব পড়তে চলেছে। মাসের গোড়াতেই গ্রহরাজপুত্র বুধ গোচর দিয়ে শুরু। জ্যোতিষশাস্ত্র মতে, ৭ জুন মাসে বৃষ রাশি থেকে বুধ মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। পরবর্তীধাপে ২৪জুন বৃষ থেকে মিথুন রাশিতে পরিবর্তন হতে চলেছে বলে জানা গিয়েছে। অন্যদিকে জুন মাসের মাঝামাঝি সময়ে গ্রহদের রাজা সূর্যদেব বৃষ রাশি থেকে বের হয়ে মিথুন রাশিতে গমন করবেন। তার কয়েকদিন পরে, ধীর গতিতে চলা শনিদেব ১৭ জুন তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছেন। মাসের শেষে, ৩০ জুন মঙ্গল গ্রহের সেনাপতি সিংহ রাশিতে পরিবর্তিত হবে। জুন মাসে প্রধান গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব দেশ ও বিশ্বসহ মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশির উপর বর্তাবে। তবে জুন মাস পড়তে না পড়তেই কোন কোন রাশির জাতক-জাতিকাদের প্রধান গ্রহের রাশিবদলে অত্যন্ত সাবধান থাকবে, তা জেনে নেওয়া দরকার। আপনার রাশি এতে আছে কিনা তাও দেখে নিন এখানে…

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য জুন মাসে গ্রহ পরিবর্তনে মিশ্র ও মাঝারি প্রভাব পড়তে চলেছে। এই সময়ে, জাতক নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। তাতে রেহাই নেয়, কারণ এই সময়েই শত্রুদের ষড়যন্ত্রের কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। কথাবার্তায় তিক্ততা বাড়তে পারে, তাই বেশি কথা বলা এড়িয়ে চলুন। কথা বেশি বললে আশেপাশের থাকা সদস্যরা সমস্যার সম্মুখীন হতে পারেন। পারিবারিক সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব পড়তে পারে। মঙ্গল গ্রহের রাশিবদলে কারণে বেশ কিছু পরিস্থিতি মোকাবেলা করতে হতে পারে। যার কারণে ব্যবসা পরিচালনা করা কঠিন হতে পারে। আত্মবিশ্বাস হ্রাস হতে পারে। শনির রাশি পরিবর্তনের কারণে, অংশীদারিত্বে কর্মরত ব্যবসায়ীদের সাবধানে কাজ করা উচিত, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে আপনার।

সিংহ রাশি

জুন মাসে শনি, মঙ্গল, সূর্যসহ চারটি বড় গ্রহের রাশি পরিবর্তন মিশ্র ও ফলদায়ক হবে। এই সময়ে আপনার আচরণে উগ্রতা দেখা দিতে পারে। যার কারণে পরিবারের সদস্যরা সমস্যার সম্মুখীন হতে পারেন। একা চলার প্রবণতা ক্ষতি করতে পারে। অন্যদিকে, চাকরিজীবীরা সহকর্মীদের কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন, সহকর্মীদের কারণে তৈরি প্রকল্পগুলি আটকে যেতে পারে। অন্যদিকে, আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তবে এই মাসে না করলেই ভালো। মঙ্গল গ্রহের কারণে সম্পত্তি সংক্রান্ত বিবাদ এই সময়ে আরও মাথা চাড়া দিতে পারে। পাশাপাশি পা ও পিঠে ব্যথাও বাড়তে পারে। বুধের রাশি বদলের কারণে জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে আদর্শগত মতপার্থক্য হয়ে থাকতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য প্রধান গ্রহের রাশি পরিবর্তন ওঠানামা করবে। এই সময়ে, অর্থের সঠিক ব্যবহার আপনার জন্য উপকারী হবে কারণ আপনার ব্যয় বাড়তে পারে, যার কারণে কিছু অর্থ ধারও করা যেতে পারে। এই সময়ের মধ্যে, ভুল করে খুব সহজেই কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। কারণ এই সময় প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। মঙ্গল গ্রহের কারণে জুন মাসে বৃশ্চিক রাশির জাতকদের আয় বৃদ্ধি ও চাকরির ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। এর সঙ্গে সঙ্গে বাচ্চাদের সঙ্গ দিতে হবে। শনির কারণে বিবাহিত জীবনে মৃদু সমস্যা তৈরি হতে পারে, তবে প্রেম থাকবে মনে ও শরীরে।

ধনু রাশি

জুন মাসে প্রধান গ্রহের রাশি পরিবর্তনের কারণে ধনু রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, এক বা একাধিক সমস্যা তৈরি হতে পারে। সুখের দিনগুলি আস্তে আস্তে কমতে শুরু করবে। চাকরিজীবীরা মঙ্গলের কারণে কঠোর পরিশ্রমের জন্য কর্তৃপক্ষের কাছ থেকে কম প্রশংসা পাবেন ও কাজের চাপ বাড়বে অত্যাধিক মাত্রায়। ব্যবসায়ীরা এই মাসে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জ পেতে পারেন। শনির কারণে, ধনু রাশিতে ভ্রমণের সময় অসুবিধার সম্মুখীন হতে পারেন, তাই আপনার পছন্দেপ জিনিসপত্রেরও যত্ন নিন।

কুম্ভ রাশি

জুন মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতকদের কাজের যত্ন নিতে হবে। সামান্য ভুল আপনার জন্য বড় সমস্যা তৈরি করতে পারে। কোর্ট ও অফিস সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা থেকে মুক্তি পেতে দেরি হতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বন্ধুদের কাছে কোনও গোপন কথা বলা এড়িয়ে চলুন, এর কারণে ভবিষ্যতে সমস্যা তৈরি হতে পারে। শনির কারণে, কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ভাইবোনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। তাই সাবধান থাকুন ও একে অপরের যত্ন নিন। আর্থিক পরিস্থিতিও বেশ চ্যালেঞ্জিংয়ের মুখোমুখি হতে পারে। আয়ের থেকে খরচ হবে বেশি।