Rahu Gochar 2023: ২০২৩ সালে রাহুর দোষে এই ৪ রাশির জীবন হবে ছাড়খার! চরম সমস্যা থেকে মুক্তির উপায় কী, জানুন

Negative Impact on Zodiac Sign: শুধু মেষ রাশির জাতক নয়, আরও অনেক রাশির জাতক-জাতিকারা রয়েছে যা রাহুর গমনে বিরূপ প্রভাব ফেলবে।

Rahu Gochar 2023: ২০২৩ সালে রাহুর দোষে এই ৪ রাশির জীবন হবে ছাড়খার! চরম সমস্যা থেকে মুক্তির উপায় কী, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 2:59 PM

২০২৩ সালের অক্টোবর পর্যন্ত মেষ রাশিতে গমনকারী রাহু বিপরীত গতিতে মীন রাশিতে প্রবেশ করবে। এই অবস্থায় রাহুর যোগাযোগ এ বছর মেষ ও মীন রাশির দুটি রাশিতে হতে চলেছে। এমন পরিস্থিতিতে, আগামী বছরে রাহু মেষ রাশির চন্দ্র রাশির জাতকদের আটকে ফেলবে, যার কারণে তারা অনেক বিষয়ে সমস্যায় পড়তে পারে। শুধু মেষ রাশির জাতক নয়, আরও অনেক রাশির জাতক-জাতিকারা রয়েছে যা রাহুর গমনে বিরূপ প্রভাব ফেলবে। তাহলে ২০২৩ সালে কোন কোন রাশিতে রাহুর অশুভ প্রভাব ঘটতে চলেছে, তা জেনে নিন আগেভাগে…

মেষ রাশি

রাহু আপনার রাশিতে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে রাহু আপনাকে নেতিবাচকভাবে প্রভাবিত করবে। রাহুর যাত্রা আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। এই সময়, আপনাকে আপনার বাজেট বুঝে ব্যয় করতে হবে। এই সময়ে, আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে সাবধানতার সঙ্গে কিছু পদক্ষেপ নিন। রাহুর আক্রমণের কারণে আপনার কাছের কারোর সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এর সঙ্গে সঙ্গে বৃথা দৌড়াতে হবে। এই সময়ে আপনি অর্থ পাবেন, তবে আপনার খরচও বেশি হতে চলেছে। অক্টোবরে যখন রাহুর রাশি পরিবর্তন হবে, তখন আপনার পরিস্থিতিতেও সামান্য পরিবর্তন হতে পারে।

বৃষ রাশি

রাহুর গমন ঘটবে আপনার রাশির দ্বাদশ ঘরে। রাহুর বিপরীতমুখী গতি বৃষ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থাকে ব্যাপকভাবে প্রভাবিত করতে পারে। এই সময়ে আপনার অযথা খরচ বেশি হবে। অতএব, আপনার বাজেট করুন নিজের আয় বুঝে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হওয়ার সম্ভাবনা থাকবে। রাহুর কারণে আপনার কাজে বিলম্ব হবে। আপনার কাজ সংশোধন করার জন্য আপনাকে অনেক দৌড়াতে হবে। এই সমস্ত পরিস্থিতিতে, আপনার মনও কিছুটা অস্থির এবং বিষণ্ণ থাকবে। অক্টোবরে রাহু আবার রাশি পরিবর্তন করবে। এমন পরিস্থিতিতে আপনার জন্য পরিস্থিতি আবার পরিবর্তন হতে দেখা যাবে।

কন্যা রাশি

রাহুর অবস্থান আপনার রাশির অষ্টম ঘরে। রাহুর বিপরীতমুখী গতি আপনার প্রচেষ্টাকে নেতিবাচকভাবে প্রভাবিত করবে। যার কারণে আপনার লাভ হারানোর সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার সংগ্রাম আরও কঠিন হতে পারে। আপনার স্বাস্থ্যও এই সময়ে প্রভাবিত হতে পারে। কোনওভাবেই আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। রাহু আপনার বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ককেও প্রভাবিত করবে। এই সময়, আপনার বন্ধুদের সঙ্গে আপনার তর্কও হতে পারে পাশাপাশি তাদের বিরোধিতা করতে দেখা যেতে পারে। এই সময়ের মধ্যে, এমনকি আপনার নিজের লোকেরাও আপনার সঙ্গে অপরিচিতদের মতো আচরণ করতে পারে। তবে অক্টোবরে আবার রাহুর রাশি পরিবর্তনের কারণে অবস্থার সামান্য ইতিবাচক পরিবর্তন হবে।

মকর রাশি

রাহু আপনার রাশির ৪র্থ ঘরে প্রবেশ করছে। রাহু আপনার আর্থিক অবস্থাকে খারাপভাবে প্রভাবিত করতে পারে। এই সময়ে আপনার খরচ যেমন বাড়বে তেমনি লাভও কম হবে। এই সময়ে আপনাকে আরও দৌড়াতে হতে পারে। এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্যও অনুকূল হবে না। এই সময়ে তাদের অনেক সংগ্রাম করতে হতে পারে। রাহু আপনার সম্পর্ককেও প্রভাবিত করবে। এই সময়ে, আপনার কোনও আত্মীয়ের সাথে ঝগড়াও হতে পারে, তাই সতর্ক থাকুন। যাইহোক, বছরের শেষে অর্থাৎ অক্টোবরে রাহুর রাশিচক্রের আবারও পরিবর্তন হবে, যা আপনার জন্য পরিস্থিতিকে কিছুটা স্বাভাবিক করে তুলবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)