Navaratri 2022: নবরাত্রির আগেই ঘটছে রাজযোগ! গ্রহের মিশ্রণে এই ৫ রাশির জন্য দারুণ শুভ, জানুন

Durga Puja 2022: কন্যা রাশিতে সূর্য, বুধ ও শুক্রের ত্রিভুজ যোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে, গ্রহের এই শুভ সংমিশ্রণটি ৫টি রাশির জন্য শুভ বলে মনে করা হয়।

Navaratri 2022: নবরাত্রির আগেই ঘটছে রাজযোগ! গ্রহের মিশ্রণে এই ৫ রাশির জন্য দারুণ শুভ, জানুন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Sep 21, 2022 | 6:47 PM

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির উপর পড়ে। জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী, নবরাত্রির (Navaratri 2022) আগে ২৪ সেপ্টেম্বর গ্রহগুলির একটি বড় পরিবর্তন হতে চলেছে। আসলে, এই দিনে দেবগুরু বৃহস্পতি এবং কর্মফলের দাতা শনিদেব (Shani Dev) বিরাজমান অবস্থায় থাকবেন। অন্যদিকে, সূর্য-বুধের সংযোগের কারণে বুধাদিত্য যোগ ইতিমধ্যেই কন্যা রাশিতে গঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে আগামী ২৪ সেপ্টেম্বর শুক্রের গমনের কারণে নীচভঙ্গ নামে রাজ যোগ তৈরি হবে। এর সঙ্গে ভদ্র ও হংস নামে আরও দুটি রাজযোগও তৈরি হবে। এছাড়াও কন্যা রাশিতে সূর্য, বুধ ও শুক্রের ত্রিভুজ যোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে, গ্রহের এই শুভ সংমিশ্রণটি ৫টি রাশির জন্য শুভ বলে মনে করা হয়।

মিথুনরাশি

গ্রহের সংমিশ্রণের কারণে এই রাশিতে হংস নামক রাজযোগ তৈরি হচ্ছে। যদি জ্যোতিষীদের বিশ্বাস করা হয়, তবে এই হংস রাজ যোগ এই রাশির জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে, ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক সুবিধা হবে। কর্মক্ষেত্রে বড় পদ পেতে পারেন। শিক্ষামূলক কাজে উন্নতি হবে।

মীন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশিতে শনিদেব শুভ স্থানে বসে আছেন। এর পাশাপাশি এই রাশিতে ভাদ্র ও নিম্ন রাজভঙ্গ যোগও তৈরি হচ্ছে। এই দুটি রাজযোগই চাকরিতে সাফল্য পেতে সহায়ক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে কাজের চাপ কম হবে। বেতন বাড়তে পারে। ব্যবসায় আর্থিক সুবিধাও হবে।

বৃষ রাশি

গ্রহের শুভ মিলনে এই রাশির জাতকরা ব্যবসায় লাভবান হতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে ব্যবসায় ব্যাপক প্রসার ঘটবে। চাকরিতে অগ্রগতি হবে। উদারভাবে দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে।

কন্যা রাশি

গ্রহের শুভ সংমিশ্রণ কন্যা রাশির জন্য বিশেষ প্রমাণিত হবে। জীবনে উন্নতির নতুন পথ তৈরি হবে। বিশেষ বন্ধুর কাছ থেকে আর্থিক সুবিধা হতে পারে। প্রকৃতপক্ষে শুক্র এই রাশিতে পাড়ি দেবে। যার কারণে এই রাশিতে নিচ রাজ ভাং নামক একটি রাজযোগ তৈরি হবে। যার ফলে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে।

ধনু রাশি

শুক্রের গমনের ফলে এই রাশিতে হংস, ভদ্র ও নীচভঙ্গ নামে ৩টি রাজ যোগ গঠিত হবে। এই ৩টি রাজযোগ ব্যবসার দৃষ্টিকোণ থেকে শুভ ও শুভ বলে প্রমাণিত হবে। ব্যবসায়িক ভ্রমণ থেকে বিশেষ লাভ হবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

এই খবরটিও পড়ুন

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla