Shukra Gochar 2023: ১২ মার্চ থেকে এই ৫ রাশির ভাগ্য হবে সোনায় সোহাগা! সুখের হবে দাম্পত্য জীবন

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গত ১৫ ফেব্রুয়ারি থেকে মীন রাশিতে শুক্র গ্রহ প্রবেশ করেছিল। রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বিরাজ করছে।

Shukra Gochar 2023: ১২ মার্চ থেকে এই ৫ রাশির ভাগ্য হবে সোনায় সোহাগা! সুখের হবে দাম্পত্য জীবন
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 12:02 PM

শুক্রকে জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। শুক্র অনুকূল থাকলে জীবনে প্রেম ও শারীরিক সুখ ভরপুর হয়ে যায়। অন্যদিকে শুক্র দুর্বল হলে ব্যর্থতা ছাড়া আর কিছু থাকে না। শুক্রের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। আগামী ১২ মার্চ,সকাল ৮টা ১৩ মিনিটে শুক্র মেষ রাশিতে গমন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গত ১৫ ফেব্রুয়ারি থেকে মীন রাশিতে শুক্র গ্রহ প্রবেশ করেছিল। রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বিরাজ করছে। হোলির পরে, শুক্র যখন মেষ রাশিতে প্রবেশ করবে, তখন অনেক রাশি উপকৃত হবে ও কিছু রাশির জন্য নেগেটিভ প্রভাব পড়তে পারে। হোলির পর শুক্র গ্রহের ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হতে চলেছেন তা দেখে নিন এখানে

মেষ রাশি

শুক্রের এই ট্রানজিট শুধুমাত্র মেষ রাশিতে ঘটতে চলেছে। যে কারণে এই রাশির জাতক জাতিকারা অনেক সুবিধা পাবেন। আপনার ব্যক্তিত্বে পরিবর্তন আসতে পারে। বন্ধুবান্ধব ও পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কও মজবুত থাকবে। বিবাহিতরা সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে। ব্যবসায় লাভও পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্যও শুক্র শুভ ফল বয়ে আনবে। নতুন লোকের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে, যার কারণে মিথুন রাশির লোকেরা দীর্ঘমেয়াদে লাভবান হবে। সন্তানদের কাছ থেকেও কিছু সুখবর পেতে পারেন। শুক্রের এই ট্রানজিট পড়ুয়াদের জন্য খুব ভাল সময় হতে চলেছে। এই সময়ে, বৈবাহিক জীবনে শারীরিক আনন্দের পূর্ণ উপভোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বই পড়ায় মন বসবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা শুক্র গ্রহ পাড়ি দিয়ে ভালো সুবিধা পাবেন। শুক্রের ট্রানজিট বিবাহিতদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে যারা নতুন কাজ শুরু করতে যাচ্ছেন, তাদের জন্যও এই সময়টা ভালো যাবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। চাকরির সন্ধানে থাকলে এবার ভালো চাকরি পেতে পারে। সিংহ রাশির জাতকরা ছোট ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের এই স্থানান্তর অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই সময়টা শিক্ষার্থীদের জন্য খুব ভালো যাচ্ছে। বিবাহিতরা এই সময়ে সুখবর পেতে পারেন। পুরনো কোনও বিবাদ চললে সেটাও শেষ হয়ে যাবে। অর্থের সমস্যাও শেষ হবে। বিভিন্ন উপায়ে অর্থ উপার্জনে সাফল্য আসবে। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন।

মীন রাশি

শুক্র মীন রাশির জাতকদের আশীর্বাদ করবে। এই সময় আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন. অংশীদারী কাজে সাফল্য পেতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনি আপনার দিকে মানুষকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। মীন রাশির জাতক জাতিকারা তাদের কথায় মানুষকে আকৃষ্ট করবে। অর্থনৈতিক বিষয়ে বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবেন।