Weekly Love Horoscope: প্রেম নাকি বিচ্ছেদ! এই সপ্তাহে কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে, জানুন

Love & Compatibility: প্রতিটি রাশির জাতকের গ্রহ-নক্ষত্রগুলি প্রতি সপ্তাহে পরিবর্তন হয়। চন্দ্ররাশির উপর নির্ভর করে জীবনের ঘটনাপ্রবাহগুলি পরিবর্তিত হয়। আপনার প্রেম জীবনে কী কী হতে চলেছে, জ্যোতিষশাস্ত্র কী বলছে, আপনার রাশি অনুযায়ী দেখে নিন...

Weekly Love Horoscope: প্রেম নাকি বিচ্ছেদ! এই সপ্তাহে কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2022 | 2:32 PM

এই সপ্তাহে আপনার ভাগ্যে প্রেম (Love) রয়েছে না বিচ্ছেদের অশনি সংকেত রয়েছে, তা নির্ভর করে আপনার রাশিচক্রের উপর। আপনার রাশিচক্র ও সঙ্গীর রাশিচক্রের উপর ভিত্ত করেই এই সপ্তাহের প্রতিবেদন। প্রতিটি দিনই বিভিন্ন প্রত্যাশা নিয়ে আসে। আর সেটি ভাল ও কখনও বেদনাপূর্ণ হয়। ৭ জুন থেকে ১৩ জুন পর্যন্ত, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির (Horoscope) জন্যে প্রেম জীবন কেমন যাবে এই সপ্তাহ (Weekly Horoscope), তা নিয়ে এখানে জ্যোতিষচর্চা (Astrology)। প্রতিটি রাশির জাতকের গ্রহ-নক্ষত্রগুলি প্রতি সপ্তাহে পরিবর্তন হয়। চন্দ্ররাশির উপর নির্ভর করে জীবনের ঘটনাপ্রবাহগুলি পরিবর্তিত হয়। আপনার প্রেম জীবনে কী কী হতে চলেছে, জ্যোতিষশাস্ত্র কী বলছে, আপনার রাশি অনুযায়ী দেখে নিন…

মেষ রাশি

আপনার প্রেমের জীবনের ক্ষেত্রে আপনি নতুন করে শুরু করার সুযোগ পেতে পারেন। প্রেম নিয়ে অনেক পাঠ আপনার জানা। এই সপ্তাহে আপনাকে সেই শিক্ষাগুলি প্রয়োগ করার অনেক সুযোগ দেবে।

বৃষ রাশি

এটা মনে হতে পারে যে আপনি খুব বেশি এই প্রেমের জন্য খাটছেন,তাহলে আপনার ধারণা সত্যি। প্রেমের বন্ধন আরও শক্তিশালী হবে। আপনি যা করছেন তাই করুন এবং আপনি মিষ্টি ফল পাবেন।

মিথুন রাশি

প্রেমের ব্যর্থতায় আপনি দোষী হতে পারেন। যতই আপনার নামে তিক্ত আচরণ করা হোক না কেন, নিজের সত্যিটা সকলের কাছে বলতে ভুলবেন না যেন। দু তরফ থেকে তিক্ততা বাড়লেও সম্মানটা বজায় রাখুন। দুজনেরই শক্তি পরীক্ষা করার সময় এটি।

কর্কট রাশি

প্রেমের জীবনে দূরত্ব বাড়তে পারে। সম্পর্কে নতুনত্ব আনতে না পারলে সেই সম্পর্ক থেকে আপনার পাওয়ার কিছু নেই। সঙ্গীর সঙ্গে সময় কাটান আর নিজেরে কথা পরিস্কার করে বলার চেষ্টা করুন। নিজের জন্য ভাল থাকুন।

সিংহ রাশি

এই সপ্তাহে উত্তপ্ত তর্কের মধ্যে দিয়ে যেতে হতে পারে। এই সময় মাথা শান্ত করে ও খোলা মনে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। চোখে না দেখা পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিস্থিতি আরও হতে পারে।

কন্যা রাশি

আপনি আপনার সততা বজায় রেখে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করছেন। এখনও পর্যন্ত যেভাবে পথ হেঁটেছেন ঠিক সেইভাবেই হেঁটে যান। অপর দিক থেকে সন্দেহ ও ঝামেলা চললেও শান্ত থাকুন। নিজের উপর বিশ্বাস রেখে সিদ্ধান্ত নিন। অল্প অল্প করে প্রেমের বন্ধন অটুট থাকবে।

তুলা রাশি

সন্দেহ বাতিক না হয়ে নিজের মস্তিষ্কপ্রসূত কোনও আলোচনায় যাবেন না। আপনি ভুল করলে তা দ্রুত স্বীকার করুন। সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটিয়ে তাদে বোঝানোর চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি

আপনার সম্পর্কে পরিবর্তন আসতে চলেছে। আপনার তীব্র মনোভাব আপনার সঙ্গী বা প্রেমের আগ্রহের সঙ্গে ম্যাচ করতে পারে আবার নাও পারে। কথা বলার সময় সংযত হোন। নিজের কথাই শেষ কথা ভাববেন না।

ধনু রাশি

এই সমপ্তাহটা আপনার প্রেম ভাল জমবে না। সঙ্গীর মেজাজ বুঝে কাজ করতে হবে। মূল বিষয় হল শান্ত থাকা। প্রতিক্রিয়া করবেন না। এমনও হতে পারে যে আপনার সঙ্গীর এমন কিছু বলার সম্ভাবনা রয়েছে যা আপনার জন্য অপ্রয়োজনীয় হতে পারে।

মকর রাশি

সঙ্গী চাইছেন আপনার সঙ্গে ডেটে যাবেন। তাই এই সপ্তাহেই একটা ভাল দিন বুঝে সময় বের করে নিন। সন্ধ্যে বা রাতে এমন সময় একটা সময়ে আসতে বলুন। অপেক্ষা করতে হলে করবেন। প্রেম যে নিয়ে আসছে তাকে বেশিক্ষণ অপেক্ষা করাবেন না। ভালবাসার সময়কে বিরক্ত করবেন না। বিশাল লড়াই থেকে মুক্তি পেতে পারেন।

কুম্ভ রাশি

নিজের চোখকেই বিশ্বাস করুন। মনের কথা বলে ফেলার আগে দুবার ভাবুন। সঙ্গীর চাহিদা মেটানোর জন্য সবসময় দামি কিছু দিতে হবে, তাই নয়, একটা ফুলের তোড়াও দিতে পারেন। নিজেকে বিশ্বাস করুন। প্রেম টিকিয়ে রাখতে এই সপ্তাহটা বেশ খাটতে হতে পারে।

মীন রাশি

এই সপ্তাহটি আপনার জন্য আত্মপ্রেম হয়ে থাকতে পারে। নিজেকেই নিজে ভালবাসুন। নিজেকে উপহার দিন। নিজের জন্য সময় বের করুন। রোম্যান্টিক জীবনে অনেক মোকাবিলা ও অপরের যত্ন নিয়েছেন। এবার আপনার পালা।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।