বেরিয়ে এসেছে হাড়ও! টিফিন নিয়ে ঝগড়ায় কিশোরীর মুখ ফালাফালা করল সহপাঠী

Crime: পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার তারা সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো দেখতে পান। ওই ভিডিয়োয় স্কুলের পোশাকে রাস্তায় পড়ে থাকা এক কিশোরীর ক্ষত-বিক্ষত মুখ দেখা গিয়েছিল। এরপরই স্বতঃপ্রণোদিত মামলা করে তদন্ত শুরু করে পুলিশ। 

বেরিয়ে এসেছে হাড়ও! টিফিন নিয়ে ঝগড়ায় কিশোরীর মুখ ফালাফালা করল সহপাঠী
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: May 03, 2024 | 6:21 AM

নয়া দিল্লি: বাড়ি থেকে স্কুল যখন গিয়েছিল, তখন সব ঠিকই ছিল। কিন্তু স্কুল ছুটির পর বেশ কিছুক্ষণ কেটে গেলেও বাড়ি ফেরেনি মেয়ে। চিন্তায় বড় দিদিকে পাঠিয়েছিলেন মা-বাবা। কিছুক্ষণ বাদে মেয়ের ফোন এল যে বোন ক্ষত-বিক্ষত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। তাঁর মুখে কেউ ধারাল জিনিস দিয়ে আঘাত করেছে। পুরো মুখ ফালাফালা করে দিয়েছে।

না, প্রেমঘটিত কারণে নয়, সামান্য টিফিনের জন্য এমন ভয়ঙ্কর পরিণতি হল ১৪ বছরের এক কিশোরীর। তাঁর মুখে ১৭টি সেলাই পড়েছে। এখনও চিকিৎসা চলছে কিশোরীর। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে দিল্লির গুলাবী বাগে।

পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার তারা সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো দেখতে পান। ওই ভিডিয়োয় স্কুলের পোশাকে রাস্তায় পড়ে থাকা এক কিশোরীর ক্ষত-বিক্ষত মুখ দেখা গিয়েছিল। এরপরই স্বতঃপ্রণোদিত মামলা করে তদন্ত শুরু করে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, দিল্লির একটি সরকারি স্কুলের বাইরে দুই কিশোরীর মধ্যে বচসা চলাকালীনই এক কিশোরী ব্লেড নিয়ে সহপাঠীর উপরে হামলা চালায়। পরে হাসপাতালে গিয়ে আহত কিশোরীর বয়ান সংগ্রহ করলে জানা যায়, গত ২৯ এপ্রিল ওই কিশোরী যখন সহপাঠীদের সঙ্গে বসে টিফিন খাচ্ছিল, সেই সময় একই ক্লাসের কয়েকজন ছাত্রী এসে তাঁর এক বন্ধুর টিফিন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তাদের থেকে টিফিন ফিরিয়ে আনতে গেলে তারা গালিগালাজ শুরু করে। আহত কিশোরী দুই পক্ষের মধ্যে ঝগড়া থামানোর চেষ্টা করছিল, সেই সময়ই এক কিশোরী ব্লেড নিয়ে তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে, একের পর এক কোপ চালায় মুখে।

আহত কিশোরীর পরিবারের অভিযোগ, স্কুলের গেটের ঠিক বাইরেই এই ঘটনা ঘটেছিল, কিন্তু স্কুল কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ করেনি। এমনকী, আহত কিশোরীকে হাসপাতালেও নিয়ে যায়নি।