বন্ধুদের সঙ্গে স্কুটিতে বেরিয়ে ধর্ষিত ১৮ বছরের মেয়ে

কাউকে কিছু বললে সবাইকে খুন করা হবে বলে হুমকি দিয়েছিল ৬ জন ধর্ষক (Rapist)। গত ৩১ মে এই ঘটনা ঘটলেও তাই কেউ কাউকে কিছু জানায়নি। পরে মুখ খোলার সিদ্ধান্ত নেয় ধর্ষিতা।

বন্ধুদের সঙ্গে স্কুটিতে বেরিয়ে ধর্ষিত ১৮ বছরের মেয়ে
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 06, 2021 | 6:56 PM

বারেলি: ফের ধর্ষণের খবর যোগীরাজ্যে। বন্ধুদের সঙ্গে স্কুটিতে বেরিয়ে ধর্ষিত ১৮ বছরের মেয়ে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বারেলির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। লকডাউনে (Lockdown) রাস্তাঘাট ফাঁকা। বন্ধুদের সঙ্গে স্কুটিতে বাইরে বেরিয়েছিল ১৮ বছরের মেয়েটি। একটি গ্রামের ধার দিয়ে যাওয়ার সময় ৬ জন মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

রাস্তা আটকে দেয় অভিযুক্তরা। তারপরেই মেয়েটিকে টেনে নিয়ে যাওয়া হয় রাস্তা থেকে কিছুটা দূরে। আর সেখানেই গণধর্ষণ হয়। ঘটনার জেরে অন্যদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে। সেই সময় ধর্ষিতার সঙ্গে কয়েকজন বন্ধু ছিল। প্রত্যেকেই বাইকে সঙ্গে বেঁধে রেখেছিল ধর্ষকরা। তাই তারা ঘটনার সময় মেয়েটিকে সাহায্যের জন্য এগিয়ে যেতে পারেনি।

এই মর্মে ভগবানপুরের ধিমরি গ্রামে অভিযোগ দায়ের করেছে ১৮ বছরের মেয়েটি। কাউকে কিছু বললে সবাইকে খুন করা হবে বলে হুমকি দিয়েছিল ৬ জন ধর্ষক। গত ৩১ মে এই ঘটনা ঘটলেও তাই কেউ কাউকে কিছু জানায়নি। পরে মুখ খোলার সিদ্ধান্ত নেয় ধর্ষিতা। প্রথমে পরিবারের লোকজনকে এবং এরপর পুলিশকে গোটা ঘটনার কথা খুলে জানায়।

ধর্ষিত মেয়েটির এক বন্ধু জানিয়েছে, তাদের মানিব্যাগ কেড়ে নিয়েছে ওই ৬ জন। যদিও ধর্ষকরা পলাতক। পুলিশ তাদের খুঁজছে। জানা গিয়েছে, ধর্ষকদের নাম ধর্মেন্দ্র, অনুজ, বিশাল, নিরাজ, অমিত ও নরেশ। এরা সবাই স্থানীয় গ্রামের বাসিন্দা। অভিযুক্তদের দ্রুতই আটক করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

আরও পড়ুন: মুম্বইয়ে ১০০ পার, কলকাতায় সেঞ্চুরি থেকে কয়েক কদম দূরে পেট্রোলের দাম