Gang Rape: ইঞ্জিনিয়ার তরুণীকে গণধর্ষণের অভিযোগ, বেধড়ক মারধর প্রেমিককেও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Oct 23, 2022 | 1:03 PM

Jharkhand: এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই তুমুল রাজনৈতিক তরজা শুরু হয়েছে রাজ্যে। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের পদত্যাগের দাবি তুলেছে বিজেপি।

Gang Rape: ইঞ্জিনিয়ার তরুণীকে গণধর্ষণের অভিযোগ, বেধড়ক মারধর প্রেমিককেও
প্রতীকী চিত্র

ঝাড়খণ্ড: তরুণীকে গণধর্ষণের (Gang Rape) পাশাপাশি তাঁর প্রেমিককে মারধরের অভিযোগ উঠল ঝাড়খণ্ডে (Jharkhand)। রাজধানী রাঁচী থেকে ১৮০ কিলোমিটার দূরে এই ঘটনা ঘটে। ২৬ বছর বয়সী ওই তরুণী পেশায় সফটওয়ার ইঞ্জিনিয়ার। শনিবারই এই ঘটনায় স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা সিট (SIT) গঠন করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত বৃহস্পতিবারের। ওই তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে বাইকে চেপে যাচ্ছিলেন। সেই সময় ১০ জনের একটি দল তাঁদের পথ আটকায় বলে অভিযোগ। প্রেমিককে বেধড়ক মারধর করার পর ওই তরুণীর সঙ্গেও পৈশাচিক আচরণ করে তারা। এরপর ঘটনাস্থলে তরুণীকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। যাওয়ার সময় তরুণী ও তাঁর প্রেমিকের মানিব্যাগ, মোবাইল ফোন নিয়ে যায়।

অভিযোগ, কোনওভাবে ওই তরুণী তাঁর বাড়িতে পৌঁছন। পরিবারকে বিষয়টি জানানোর পরই থানায় যান তাঁরা। পশ্চিম সিংভূম সুপারিনটেনডেন্ট অব পুলিশ আশুতোষ শেখর জানান, সদর হাসপাতালে অভিযুক্তের শারীরিক পরীক্ষা করানো হয়। এরপরই মুফাস্সিল থানা ও স্থানীয় এসডিপিওর নির্দেশে গঠন করা হয় সিট। ইতিমধ্যেই ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই তুমুল রাজনৈতিক তরজা শুরু হয়েছে রাজ্যে। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের পদত্যাগের দাবি তুলেছে বিজেপি। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজেপির রঘুবর দাস পিটিআইকে জানান, গত তিন বছরে এ রাজ্যে যেভাবে ধর্ষণের ঘটনা ঘটছে তাতে সোরেন সরকারের ভূমিকা প্রশ্নের মুখে পড়ার মতো। রাজ্যের আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে বলেও দাবি করেন তিনি। যদিও শাসকদলের দাবি, যারা অপরাধী, তাদের কোনওভাবেই রেয়াত করবে না সরকার।

এই খবরটিও পড়ুন

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার মুখপাত্র মোহন কর্মকার বলেন, “এই ধরনের কোনও ঘটনা ঘটলে রাজ্য সরকার দ্রুততার সঙ্গে পদক্ষেপ করে। এই ঘটনার ক্ষেত্রেও তার অন্যথা হবে না।” একইসঙ্গে তাঁর দাবি, বিজেপি সোরেন সরকারের জনপ্রিয়তাকে ঘাবড়ে গিয়ে এ ধরনের কথা বলছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত করছে সিটও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla