দাউদাউ করে জ্বলছে Ola-র শোরুম! শর্ট সার্কিট নয়, নেপথ্যে একরাশ বিরক্তি আর ক্ষোভ

Showroom Fire: মঙ্গলবার ওলা ইলেকট্রিকের শোরুমে গিয়ে মহম্মদ নাদিম নামক এক যুবক আগুন লাগিয়ে দেন। তাঁর দাবি, এক মাস আগেই তিনি ই-স্কুটি কিনেছিলেন। কিন্তু কয়েকদিনের মধ্যেই তা সার্ভিস সেন্টারে আনতে হয় সমস্য়া দেখা দেওয়ায়।

দাউদাউ করে জ্বলছে Ola-র শোরুম! শর্ট সার্কিট নয়, নেপথ্যে একরাশ বিরক্তি আর ক্ষোভ
শোরুমে আগুন।Image Credit source: IANS
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 10:16 AM

বেঙ্গালুরু: এক মাস হল ই-স্কুটার কিনেছেন, প্রতিদিনই কিছু না কিছু সমস্যা। রোজই ফোন করতে হচ্ছে শোরুম আর সার্ভিস সেন্টারে। তারপরও সুরাহা মিলছে না। রাগের চোটে চরম পদক্ষেপ বছর ছাব্বিশের যুবকের। সোজা গিয়ে শোরুমেই আগুন লাগিয়ে দিলেন। চোখের নিমেষে জ্বলে গেল শোরুমে রাখা বাইক-স্কুটারগুলি। যুবকের এই কাণ্ডে তাজ্জব শোরুমের কর্মীরাও। শেষে পুলিশ এসে গ্রেফতার করে ওই যুবককে।

ঘটনাটি ঘটেছে কর্নাটকে। মঙ্গলবার ওলা ইলেকট্রিকের শোরুমে গিয়ে মহম্মদ নাদিম নামক এক যুবক আগুন লাগিয়ে দেন। তাঁর দাবি, এক মাস আগেই তিনি ই-স্কুটি কিনেছিলেন। কিন্তু কয়েকদিনের মধ্যেই তা সার্ভিস সেন্টারে আনতে হয় সমস্য়া দেখা দেওয়ায়। তারপরও সমস্যার সমাধান হয়নি। কয়েক দিন বাদে বাদেই সমস্যা দেখা দিতে থাকে।

এই খবরটিও পড়ুন

এতেই বিরক্ত হয়ে যুবক বুধবার ওলা ইলেকট্রিকের শোরুমে যান। সেখানে পেট্রোল ছিটিয়ে ৬টি বাইকে আগুন ধরিয়ে দেন। ঘটনায় কোনও হতাহতের ঘটনা না ঘটলেও, শোরুমের ব্যাপক ক্ষতি হয়েছে বলেই জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, আনুমানিক সাড়ে ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।