Anubrata-Sukanya: মণীশের গ্রেফতারির পরই অবস্থান বদল? দিল্লিতে হাজিরা দিতে যাচ্ছেন না সুকন্যা

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর সুকন্যাকে দিল্লিতে ডেকে জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা।

Anubrata-Sukanya: মণীশের গ্রেফতারির পরই অবস্থান বদল? দিল্লিতে হাজিরা দিতে যাচ্ছেন না সুকন্যা
অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 11:06 AM

দিল্লি: গরুপাচার মামলায় দোলের দিন বাবা অনুব্রত মণ্ডলকে দিল্লি উড়িয়ে নিয়ে গিয়েছিল ইডি (ED)। এরপর বুধবার রাজধানীতে ডাক পড়েছিল কেষ্টকন্যা সুকন্যা মণ্ডলের। বাবা-মেয়েকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদের কথাও ছিল। তবে হাজিরা এড়ালেন সুকন্যা। সূত্রের খবর, দিল্লি যাচ্ছেন না বলে জানিয়েছেন তিনি।

অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর সুকন্যাকে দিল্লিতে ডেকে জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা। সূত্রের খবর, সে সময়ে বিপুল সম্পত্তি নিয়ে সম্পর্কে প্রশ্ন করা হলে, তিনি উত্তর এড়িয়ে গিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, এই সব নিয়ে বিস্তারিত তথ্য তাঁর বাবা ও হিসাবরক্ষকের কাছেই রয়েছে। এবার সেই কারণেই তিন জনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চান তদন্তকারীরা। তদন্তকারীরা মনে করছেন, গরু পাচারের টাকা আরও কোনও এক প্রভাবশালীর কাছে গিয়েছে, সেই নামটাও বার করতে চাইছেন তাঁরা। কিন্তু এ দিন, নিজের আইনজীবী মারফত সুকন্যা মণ্ডল জানান হাজিরা দিতে তিনি যাচ্ছেন না দিল্লিতে। জরুরি ভিত্তিতে তাঁর কোনও কাজ রয়েছে যা তিনি এড়াতে পারবেন না সেই কারণেই দিল্লি যাওয়া স্থগিত রেখেছেন এ দিন।

প্রসঙ্গত, গরু পাচারের সমস্ত তথ্য পেতে চায় ইডি আধিকারিকরা। এক কথায় অনেক গুপ্ত রহস্যের উন্মোচন করতে চান তাঁরা। সেই মতো সুকন্যা,অনুব্রতর হিসাব রক্ষক মণীশ কোঠারি-সহ বেশ কয়েকজনকে তলব করা হয়েছিল। এর মধ্যে গতকাল মণীশকে কোঠারিকে গ্রেফতার করেন গোয়েন্দারা। আজ ডাক পড়েছিল তাঁর। তিনজনকে মুখোমুখি বসিয়েও জিজ্ঞাসাবাদের কথা ছিল। তবে এ দিনের হাজিরা এড়ানোয় উঠছে প্রশ্ন। তাহলে কি গ্রেফতারির ভয়েই অবস্থান বদল? শেষ মুহূর্তেই বা এমন সিদ্ধান্ত কেন নেওয়া হল? তাহলে কি কোনও কিছু আড়ালের চেষ্টা করছেন? সুকন্যার অবস্থান বদলে তৈরি হয়েছে জল্পনা।