Army Man lost Leg: কথা কাটাকাটির মাঝেই হঠাৎ ধাক্কা টিটিই-র, চলন্ত ট্রেনের নীচে পড়ে ভয়ঙ্কর পরিণতি সেনাকর্মীর

Uttar Pradesh: গোটা ঘটনাটিই দেখতে পান স্টেশনে উপস্থিত যাত্রীরা। ট্রেনটি চলে যাওয়ার পর তারাই রেললাইনে নেমে আহত ওই জওয়ানকে উদ্ধার করেন এবং কাছের একটি হাসপাতালে নিয়ে যান।

Army Man lost Leg: কথা কাটাকাটির মাঝেই হঠাৎ ধাক্কা টিটিই-র, চলন্ত ট্রেনের নীচে পড়ে ভয়ঙ্কর পরিণতি সেনাকর্মীর
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 12:27 PM

লখনউ: চলন্ত ট্রেনে টিকিট পরীক্ষকের সঙ্গে বচসা শুরু হয়েছিল সেনাবাহিনীর কর্মীর। রাগের বশে সেনাকর্মীকে উল্টো দিক থেকে আসা আরেকটি ট্রেনের নীচে ঠেলে ফেলে দিলেন টিকিট পরীক্ষক। এই ঘটনায় সোনু নামক ওই সেনাকর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁর একটি পা কেটে বাদ দিতে হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বরৈলি স্টেশনে। ডিব্রুগড়-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেস ট্রেন থেকে ওই সেনাকর্মীকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। অভিযুক্ত টিটিই সুপান বোরেকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। ওই টিটি বর্তমানে পলাতক। তাঁকে ধরার চেষ্টা করা হচ্ছে।

জানা গিয়েছে, এ দিন সকালে ডিব্রুগড়-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেসে ঘটনাটি ঘটে। ওই সেনাকর্মীর সঙ্গে টিকিট নিয়ে বচসা শুরু হয় টিকিট পরীক্ষকের। বরৈলি রেলওয়ে জংশনের দুই নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢুকতেই রাগের বশে টিটি ধাক্কা মেরে ফেলে দেন ওই সেনাকর্মীকে। রেললাইনে ছিটকে পড়েন ওই সেনাকর্মী। সেই সময়ই উল্টোদিক থেকে একটি ট্রেন আসছিল। ওই ট্রেনের নীচে সেনাকর্মীর পা কাটা পড়ে।

গোটা ঘটনাটিই দেখতে পান স্টেশনে উপস্থিত যাত্রীরা। ট্রেনটি চলে যাওয়ার পর তারাই রেললাইনে নেমে আহত ওই জওয়ানকে উদ্ধার করেন এবং কাছের একটি হাসপাতালে নিয়ে যান। জানা গিয়েছে, ওই সেনাকর্মীর পা বাদ দিতে হয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক।

এদিকে, গোটা বিষয়টি জানাজানি হতেই উত্তর রেলওয়ের তরফে তদন্ত শুরু করা হয়েছে। মোরাদাবাদ ভিডিশনের সিনিয়র ফাইন্যান্স ম্যানেজার সুধীর সিং জানান, স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, সোনু নামক ওই সেনাকর্মী ও টিটিই সুপান বোরের মধ্যে টিকিট নিয়ে বচসা শুরু হয়। বরৈলি স্টেশনে ঢুকতেই হঠাৎ রাগের বশে তিনি ধাক্কা মেরে ওই সেনাকর্মীকে ট্রেন থেকে ফেলে দেন।

জিআরপি অফিসার অজিত প্রতাপ সিং জানান, অভিযুক্ত টিটিই-র বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা)-এ অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে ওই টিটিই পলাতক। তাঁকে ধরতে তল্লাশি চালানো হচ্ছে। জানা গিয়েছে, ওই সেনাকর্মীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার ঘটনাটি দেখতে পান ট্রেনের বেশ কয়েকজন যাত্রী। এরপরই তারা ওই টিটিকে মারধর করেন। ট্রেন থেকে কোনওমতে নেমে পালিয়ে যান অভিযুক্ত টিটিই।

বর্তমানে ওই সেনাকর্মী মিলিটারি হাসপাতালে ভর্তি রয়েছেন। দুর্ঘটনায় তাঁর একটি পা বাদ গিয়েছে, বর্তমানে তাদের অবস্থা সঙ্কটজনক।