Ramdev Loses Temper: ‘আবে ক্যা কার লেগা?’ পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে প্রশ্ন করতেই তেড়ে গেলেন রামদেব

Ramdev Loses Temper: পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে প্রশ্ন করতেই রামদেব বলেন, "হ্যাঁ, আমি বলেছিলাম। কী করবেন আপনি? এই ধরনের প্রশ্ন করবেন। আমি কী আপনার ঠেকাদার যে আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেব?"

Ramdev Loses Temper: 'আবে ক্যা কার লেগা?' পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে প্রশ্ন করতেই তেড়ে গেলেন রামদেব
বাবা রামদেব। ছবি:PTI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Mar 31, 2022 | 7:30 AM

নয়া দিল্লি: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি (Fuel Price Hike) নিয়ে প্রশ্ন করতেই রাগে হুঁশ হারালেন যোগগুরু রামদেব (Ramdev)। সংবাদিকের উপরই রাগ দেখিয়ে প্রশ্ন করলেন তিনি সবসময় জবাব দেওয়ার দায় নিয়ে বসে রয়েছেন কিনা! বুধবারই হরিয়ানার কর্নলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন পতঞ্জলীর (Patanjali) ব্রান্ড আম্ব্যাসডর বাবা রামদেব। সেখানেই এক সাংবাদিক তাঁকে পেট্রোল-ডিজেলের মূল্য নিয়ে কয়েক বছর আগে করা এক মন্তব্যের প্রেক্ষিতে প্রতিক্রিয়া জানতে চান। এরপরই চটে যান রামদেব। জড়িয়ে পড়েন বচসায়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সাংবাদিক প্রশ্ন করছেন যে, কয়েক বছর আগেই রামদেব বলেছিলেন যে সাধারণ মানুষের এমন এক সরকারকে নির্বাচন করা উচিত যারা পেট্রোলের দাম লিটার প্রতি ৪০ টাকা ও রান্নার গ্যাসের দাম ৩০০ টাকা নিশ্চিত করতে পারে। বর্তমান পরিস্থিতিতে যেখানে বিগত এক সপ্তাহ ধরে প্রতিদিনই পেট্রোল-ডিজেলের দাম বাড়ছে, সেখানে তাঁরই করা পুরনো মন্তব্যের কী প্রতিক্রিয়া দেবেন, তা জানতে চান।

এর জবাবেই রামদেব বলেন, “হ্যাঁ, আমি বলেছিলাম। কী করবেন আপনি? এই ধরনের প্রশ্ন করবেন। আমি কী আপনার ঠেকাদার যে আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেব?”

এরপরও যখন ওই সাংবাদিক একই প্রশ্ন করেন, তখন রামদেবের মুখে ক্ষোভের ছাপ স্পষ্ট হয়ে ওঠে। ওই সাংবাদিকের দিকে আঙুল তুলে তিনি বলেন, “আবে ক্যা কার লেগা? (কী করে নেবে)”। ওই সাংবাদিককে মুখ বন্ধ করার হুঁশিয়ারিও দেন তিনি। একইসঙ্গে মা-বাবার প্রসঙ্গও টেনে আনেন।

উপস্থিত জনতার উদ্দেশে রামদেব বলেন, “সরকার জানিয়েছে যে যদি জ্বালানির দাম কম হয়, তবে তারা কর পাবেন না, তাহলে দেশ কীভাবে চলবে? সকলকে বেতন দেওয়া, নতুন রাস্তা তৈরি কীভাবে করা হবে? আমি মানছি যে মুদ্রাস্ফীতি কমা উচিত। কিন্তু সাধারণ মানুষকেও কঠোর পরিশ্রম করতে হবে। আমি নিজেও ভোর ৪টের সময় উঠি এবং রাত ১০ টা অবধি কাজ করি।”

উল্লেখ্য, বুধবারই পেট্রোল-ডিজেলের দাম লিটার প্রতি ৮০ পয়সা বেড়েছে। বিগত নয়দিনে প্রতি লিটারে ৫ টাকা ৬০ পয়সা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে দিল্লিতে পেট্রোলের দাম লিটার প্রতি ১০১ টাকা এবং ডিজেলের দাম ৯২ টাকা ২৭ পয়সায় বেড়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: Kashmiri Students Granted Bail : টি-২০ ম্যাচে পাকিস্তানের জয় উদযাপনে গ্রেফতার, জামিন পেলেন তিন কাশ্মীরি ছাত্র

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla