Rakesh Jhunjhunwala : শরীরে হাজারটা রোগও দমাতে পারেনি ঝুনঝুনওয়ালাকে, হুইল চেয়ারে বসেই বলিউড গানে নাচ ‘বিগ বুলের’, দেখুন ভিডিয়ো

Rakesh Jhunjhunwala : রবিবার সকালে মারা গিয়েছেন শেয়ার বাজারে বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালা। তারপরইএক কংগ্রেস নেতা তাঁর একটি ভিডিয়ো টুইট করেন। সেই ভিডিয়োতে হুইল চেয়ারে বসেই নাচতে দেখা যায় শেয়ার বাজারের বিগ বুলকে।

Rakesh Jhunjhunwala : শরীরে হাজারটা রোগও দমাতে পারেনি ঝুনঝুনওয়ালাকে, হুইল চেয়ারে বসেই বলিউড গানে নাচ 'বিগ বুলের', দেখুন ভিডিয়ো
গ্রাফিক্স : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 4:38 PM

নয়া দিল্লি : রবিবার সকালেই ঘুমের দেশে চলে গেলেন শেয়ার বাজারের বিগ বুল রাকেশ ঝুনঝুনওয়ালা। তাঁর বয়স হয়েছিল মাত্র ৬২ বছর। শেয়ার বাজারে তাঁকে এক প্রভাবশালী ব্যক্তি বলে মনে করা হয়। সে নিদর্শন তিনি নিজেই রেখেছিলেন। শেয়ার বাজারে তাঁর অভাবনীয় সাফল্যের জন্য তাঁকে ভারতের ওয়ারেন বাফেও বলা হত। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪৬ হাজার কোটি টাকা (৫.৮ বিলিয়ন ডলার)। হৃদরোগে আক্রান্ত হয়েই কম বয়সে পরলোকে পারি দিলেন তিনি। দীর্ঘদিন ধরেই শরীরের নানা সমস্যায় ভুগছিলেন রাকেশ ঝুনঝুনওয়ালা। বেশ কিছুদিন ধরেই হার্ট, কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। শরীর চাঙ্গা না থাকলেও তাঁর মন ছিল সর্বদা চাঙ্গা। সদা প্রাণবন্ত রাকেশের চঞ্চল মনের উদাহরণ দেখা গেল একটি ভিডিয়োতে। হুইল চেয়ারে বসেই একটি হিন্দি গানের সঙ্গে নাচছেন তিনি।

রাকেশ ঝুনঝুনওয়ালার মৃত্যুর কিছুক্ষণ পরই রাকেশ ঝুনঝুনওয়ালার একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। সেই ভিডিয়োতেই তাঁকে বলিউড গান ‘কাজরা রে’ তে নাচতে দেখা গিয়েছে। সেই সময় তিনি বসেছিলেন হুইল চেয়ারে। এই ভিডিয়ো টুইট করে কংগ্রেস নেতা ক্যাপশনে লিখেছেন, ‘রাকেশ ঝুনঝুনওয়ালার দুটি কিডনিই নষ্ট হয়ে গিয়েছিল এবং তাঁর ডায়ালিসিস চলছিল। তাঁর নাচের ভিডিয়ো থেকে দেখায় যে, বাঁচার ইচ্ছে থাকা উচিত।’ সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, এই শেয়ার বাজারের বিগ বুল ঘিরে রয়েছেন তাঁর বন্ধু-বান্ধব ও পরিবারের লোকজন। আর হুইল চেয়ারে বসে রয়েছেন তিনি। তারপর ‘বান্টি অর বাবলি’ সিনেমার গানে হুইল চেয়ারে বসেই উদ্দাম নাচ রাকেশের।