Rajasthan News: পারিশ্রমিক চাইতেই মারধর, মূত্র পানে বাধ্য করে তোলা হল ভিডিয়ো

Rajasthan News: রাজস্থানে পারিশ্রমিক চাইতেই মারধর করে গলায় জুতোর মালা পরিয়ে দেওয়া হল। সেই ঘটনার ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হয়েছে।

Rajasthan News: পারিশ্রমিক চাইতেই মারধর, মূত্র পানে বাধ্য করে তোলা হল ভিডিয়ো
প্রতীকী ছবি (গ্রাফিক্স সৌজন্য়ে : অভিজিৎ বিশ্বাস)
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 25, 2022 | 7:08 PM

জয়পুর: ইলেকট্রিকের কাজ করেছিলেন ব্যক্তি। প্রাপ্য টাকার বদলে মিলল অত্যাচার, ভর্ৎসনা। কাজের পর পারিশ্রমিক চাওয়ায় দলিত ইলেকট্রিশিয়ানের কপালে জুটল মারধর। এমনকী তাঁকে মূত্র পান করতেও করা হল বাধ্য। তারপর পরানো হল জুতোর মালাও। হাতজোড় করে অনুরোধ করার পরও থামেনি অত্যাচার। বরং উল্টে গোটা ঘটনার ভিডিয়ো করেন তাঁরা। পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করা হয়। রাজস্থানের সিরোহী জেলার ঘটনা। এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুযায়ী, ৩৮ বছর বয়সী ভরত কুমার। তিনি ইলেকট্রিশিয়ানের কাজ করেন। এক ধাবায় ইলেকট্রিকের কাজ করার পর ২১,১০০ টাকার বিল করেন ওই ব্যক্তি। তবে তাঁকে পুরো টাকা দেওয়ার পরিবর্তে ৫ হাজার টাকা দেওয়া হয়। গত ১৯ নভেম্বর তিনি ফের ধাবায় যান। আর বকেয়া টাকা দেওয়ার দাবি করেন। তবে তাঁকে ফের সেদিন রাত ৯ টায় যাওয়ার কথা বলা হয়। পরে ৯ টা ১০ মিনিটে তিনি সেই ধাবায় পৌঁছে যান বকেয়া টাকা পাওয়ার আশায়। তবে তাঁকে অপেক্ষা করতে বলা হয়। অনেকক্ষণ অপেক্ষার পরও তাঁদের মধ্যে টাকা ফেরত দেওয়ার কোনও অভিপ্রায় দেখা যায় না। তখন কুমার পুলিশে অভিযোগ দায়ের করবেন বলে জানান।

কুমার পুলিশের প্রসঙ্গ তুলতেই রেগে যান সেখানে উপস্থিত সকলে। সিরোহীর ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ জানিয়েছেন, সবাই মিলে কুমারকে টেনে নিয়ে যায়। তাঁকে মারধর করা শুরু হয়। তাঁর গলায় জুতোর মালা পরিয়ে দেওয়া হয়। তাঁদের মধ্যে একজন গোটা ঘটনার ভিডিয়ো করে রাখেন। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। পুলিশ জানিয়েছে, প্রায় ৫ ঘণ্টা ধরে তাঁর উপর অত্যাচার চালায় তাঁরা। আর গত ২৩ নভেম্বর এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ভরত কুমার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla