Rajnath Visits Mulyam: অসুস্থ মুলায়মকে দেখতে গুরুগ্রামের হাসপাতালে রাজনাথ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Oct 07, 2022 | 5:29 PM

Mulayam Singh yadav: মেদান্ত হাসপাতাল সূত্রে খবর, এখনও অবধি মুলায়মের শারীরিক অবস্থার কোনও উন্নতি দেখা যায়নি এবং এই প্রবীণ রাজনীতিবিদ এখনও সঙ্কটজনক পরিস্থিতির মধ্যেই রয়েছেন।

Rajnath Visits Mulyam: অসুস্থ মুলায়মকে দেখতে গুরুগ্রামের হাসপাতালে রাজনাথ
ছবি: ফাইল চিত্র

গুরুগ্রাম: উত্তর প্রদেশের (Uttar Pradesh) প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবকে (Mulayam Singh Yadav) দেখতে হাসপাতালে গেলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh)। মুলায়ম সিংয়ের স্বাস্থ্যের খোঁজখবর নিতে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে গিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী। কয়েকদিন ধরেই হরিয়ানার এই হাসপাতালে চিকিৎসাধীন প্রবীণ সপা নেতা।

মেদান্ত হাসপাতাল সূত্রে খবর, এখনও অবধি মুলায়মের শারীরিক অবস্থার কোনও উন্নতি দেখা যায়নি এবং এই প্রবীণ রাজনীতিবিদ এখনও সঙ্কটজনক পরিস্থিতির মধ্যেই রয়েছেন। মেদান্ত হাসপাতালের আইসিইউতে মুলায়মের চিকিৎসা চলছে। মুলায়মের চিকিৎসার জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দল তৈরি করা হয়েছে।

অগস্ট মাস থেখে বার্ধক্যজনিত সমস্যায় চিকিৎসাধীন মুলায়ম। সম্প্রতি তাঁর মূত্রনালিতে সমস্যা দেখা যায়, এমনকী কিডনিও সঠিকভাবে কাজ করছিল না। গতমাসেই এই হাসপাতালে মুলায়ম সিং যাদবকে ভর্তি করা হয়েছিল। ২ অক্টোবর মুলায়মের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে পাঠানো হয়েছিল। গুরুগ্রামের এই হাসপাতালের মুলায়মের ডায়ালিসিস চলছে বলেই জানা গিয়েছে।

মুলায়মের শারীরিক অবস্থার খবর পেয়ে তাঁর ছেলে তথা সপা প্রধান অখিলেশ যাদবকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুলায়মের স্বাস্থ্যের খোঁজখবর নেওয়ার পাশাপাশি চিকিৎসাজনিত সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছিলেন প্রধানমন্ত্রী। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও অখিলেশকে ফোন করে প্রবীণ নেতার স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla