Delhi Murder: কুকুরের ডাকে অতিষ্ট, রড হাতে চড়াও হয়েছিল প্রতিবেশী কিশোর! পোষ্যকে বাঁচাতে গিয়েই খুলি ফাটল বৃদ্ধের

Delhi Murder: বারংবার অভিযোগ জানানোর পরও ওই দম্পতি পোষ্যের ডাকাডাকি নিয়ে বিশেষ কোনও পদক্ষেপ গ্রহণ করেননি। এরপরই শুক্রবার ওই কিশোর লোহার রড নিয়ে চড়াও হয় প্রতিবেশীর বাড়িতে।

Delhi Murder: কুকুরের ডাকে অতিষ্ট, রড হাতে চড়াও হয়েছিল প্রতিবেশী কিশোর! পোষ্যকে বাঁচাতে গিয়েই খুলি ফাটল বৃদ্ধের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 1:24 PM

নয়া দিল্লি: বয়সকালে একাকীত্ব কাটাতেই স্বামী-স্ত্রী পুষেছিলেন কুকুর (Dog)। কিন্তু সেই কুকুর নিয়েও অভিযোগের শেষ নেই প্রতিবেশীর। কুকুরের ডাকাডাকি নিয়ে রোজই অভিযোগ করে পাশের বাড়ির ১৭ বছরের কিশোর। রাগের মাথায় এবার চরম পদক্ষেপ গ্রহণ করল যুবক। তবে কুকুর নয়, নির্মম পরিণতি হল পোষ্যের মালিকের। লোহার রড নিয়ে ওই কিশোর পাশের বাড়ির পোষ্য কুকুরের উপরে চড়াও হয়েছিল। কুকুরকে বাঁচাতে গিয়েই হামলার মুখে পড়েন ৮৫ বছরের বৃদ্ধ। মাথায় সজোরে রডের আঘাত লাগে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুইদিন পর ওই বৃদ্ধের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে দিল্লি(Delhi)-তে।

পুলিশের তরফে জানানো হয়েছে, দিল্লির নজ়ফগড়ের নাঙ্গলি ডেয়ারি এলাকার বাসিন্দা ওই বৃদ্ধ দম্পতির সঙ্গে প্রায়দিনই ঝামেলা লেগে থাকত প্রতিবেশী ১৭ বছরের কিশোরের। তাঁর অভিযোগ ছিল, ওই দম্পতির পোষ্য কুকুর সারাদিন ধরে চিৎকার করে। এর কারণে বাড়িতে টেকা দায় হয়ে উঠেছে।

বারংবার অভিযোগ জানানোর পরও ওই দম্পতি পোষ্যের ডাকাডাকি নিয়ে বিশেষ কোনও পদক্ষেপ গ্রহণ করেননি। এরপরই শুক্রবার ওই কিশোর লোহার রড নিয়ে চড়াও হয় প্রতিবেশীর বাড়িতে। রড দিয়ে আঘাত করে পোষ্য কুকুরটিকে। এরপরই ৮৫ বছরের বৃদ্ধ অশোক কুমারের সঙ্গে তাঁর বচসা শুরু হয়।

মৃত ওই বৃদ্ধের স্ত্রী মীনা জানিয়েছেন, ঝগড়ার মাঝেই ওই কিশোর ফের একবার রড নিয়ে আক্রমণ করতে যায় কুকুরটিকে। ওই বৃদ্ধ কুকুরটিকে বাঁচাতে গেলে তাঁর মাথায় লোহার রডের আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তিনি সংজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যান।চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওা হয়। রবিবার ওই বৃদ্ধের মৃত্যু হয়।

এদিকে, হামলার পরই বাড়ি ছেড়ে পালিয়ে যায় ওই কিশোর। মৃত বৃদ্ধের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে খুনের মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ওই কিশোরের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

আরও পড়ুন: Delhi Murder Case: বিছানায় পাশাপাশি পড়ে বাবা ও মেয়ের দেহ, শরীরে নেই কোনও আঘাতের চিহ্ন! রহস্য বাড়ছে জোড়া মৃত্যু ঘিরে 

আরও পড়ুন: Odisha skeletons Mystery: টাকার লোভেই খুলেছিলেন বস্তার মুখ, দেখেই হিমস্রোত বয়ে গেল গ্রামবাসীদের শরীর দিয়ে….