Delhi Metro: মেট্রো স্টেশনে দাঁড়িয়ে প্রস্রাব, কারণ জানতে চাইলে আজব জবাব ব্যক্তির, দেখুন ভিডিয়ো

Delhi: দিল্লির মেট্রোর স্টেশনে ওই ব্যক্তির প্রস্রাবের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সঞ্জীব বাব্বর নামে এক ব্যক্তি ঘটনার ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন।

Delhi Metro: মেট্রো স্টেশনে দাঁড়িয়ে প্রস্রাব, কারণ জানতে চাইলে আজব জবাব ব্যক্তির, দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 6:10 PM

নয়া দিল্লি: নিজের গন্তব্য বা অফিসে দ্রুত ও সস্তায় পৌঁছতে সিংহভাগ দেশবাসীর ক্ষেত্রে মেট্রো রেলই ভরসা। কিন্তু মেট্রো রেলের স্টেশনে (Metro Rail Station) অনেক সময় আত্মহত্যার কারণে পরিষেবা ব্যাহত হয়। কিন্তু মেট্রো স্টেশনে (Delhi Metro) থাকা রেললাইনে কোনও ব্যক্তি প্রস্রাব করতে পারেন, এমন ঘটনা সচরাচর শোনা যায় না। কিন্তু বাস্তবে এমনটা ঘটেছে।

দিল্লির মেট্রোর স্টেশনে ওই ব্যক্তির প্রস্রাবের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সঞ্জীব বাব্বর নামে এক ব্যক্তি ঘটনার ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। টুইটারে ভিডিয়ো শেয়ার করে সঞ্জীব লিখেছেন, “সম্ভবত প্রথমবার দিল্লি মেট্রোতে এমন ঘটনা ঘটল। সবেমাত্র ভিডিয়োটি হোয়াটসঅ্যাপে পেলাম। আপনাদের সঙ্গে শেয়ার করে নিচ্ছি।” টুইটারে শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই ব্যক্তি প্রস্রাবের ভিডিয়ো অন্য আরেকজন নিজের মোবাইলে রেকর্ড করছেন। এমনকী হলুদরেখার সামনে গিয়েও ওই ব্যক্তির মুখ মোবাইলে রেকর্ড করা হয়েছে।

যে ব্যক্তি ভিডিয়োটি মোবাইল ক্যামেরায় রেকর্ড করছিলেন তাঁকে বলে শোনা যায়, ‘আপনি কেন এখানে প্রস্রাব করছেন?’ জবাবে ওই ব্যক্তি বলেন, ‘আজ একটু বেশি হয়ে গিয়েছে (পড়ুন মদ খাওয়া বেশি হয়ে গিয়েছে)’। ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় রয়েছেন। টুইটারে ভিডিয়ো শেয়ার করে ওই ব্যক্তি দিল্লি মেট্রো রেল কর্পোরেশন বা ডিএমআরসি এবং দিল্লির মুখ্যমন্ত্রীর দফতরকে ট্যাগ করেছেন। মেট্রোর তরফে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে দেখার কথা জানানো হয়েছে। সঞ্জীব জানিয়েছেন, মালব্য নগর মেট্রো স্টেশনে এই ঘটনাটি ঘটেছে।

এই ঘটনার কর্তৃপক্ষের নজরে আনার জন্য ওই টুইটার ব্যবহারকারীকে ধন্যবাদ জানিয়েছেন ডিএমআরসি। এমনকী যে কোনও ধরনের অভিযোগ জানানোর জন্য হেল্পলাইনের কথাও উল্লেখ করেছেন ডিএমআরসি। সঞ্জীবের পোস্টের জবাবে ডিএমআরসি টুইটারে লিখেছে, “প্রতিক্রিয়া জানানোর জন্য ধন্যবাদ। এই ধরনে কোনও কার্যকলাপ চোখে পড়লে যাত্রীরা হেল্পলাইন নম্বরে যোগাযোগ করতে পারেন।” টুইটারে শেয়ার হওয়া ভিডিয়োটি প্রচুর মানুষ দেখেছেন এবং অনেকেই এই ঘটনার নিন্দা করেছেন।