Delhi Crime: স্বামী ও শাশুড়ির সঙ্গে ঝগড়া মাশুল, ৩ মাসের দুধের শিশুকে চরম শাস্তি দিলেন মহিলা!

Delhi Crime: দিল্লি পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে। অঞ্জলি দেবী নামের ওই মহিলার সঙ্গে তাঁর স্বামীর তীব্র বাদানুবাদ হয়।

Delhi Crime: স্বামী ও শাশুড়ির সঙ্গে ঝগড়া মাশুল, ৩ মাসের দুধের শিশুকে চরম শাস্তি দিলেন মহিলা!
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 5:32 PM

নয়া দিল্লি: দিন যত যাচ্ছে, মানুষের অসহিষ্ণুতা ততটাই বাড়ছে। তাই নিজেদের ক্ষুদ্র স্বার্থ চরিতার্থ করার জন্য এমন এমন কাণ্ড ঘটিয়ে ফেলে, যা অনেক সময়ই দৃষ্টান্ত হয়ে থাকে। দিল্লিতে এমন এক ঘটনা ঘটেছে, যা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন, শুধু তাই নয়, ঘটনার নৃশংসতা এতটাই যা শুনে অনেকেই শিউরে উঠেছেন। দিল্লিতে ২৬ বছর বয়সী এক মহিলা এমন কাণ্ড ঘটিয়েছেন, যা শুনে অনেকের চোখই কপালে উঠে গিয়েছে। উত্তর পশ্চিম দিল্লির হরিপুরা নিবাসী ওই মহিলা স্বামীর সঙ্গে ঝগড়ার পর তাঁর ৩ মাস বয়সী শিশু কন্যাকে হত্যা করেছেন বলেই জানিয়েছে পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে। অঞ্জলি দেবী নামের ওই মহিলার সঙ্গে তাঁর স্বামীর তীব্র বাদানুবাদ হয়। তাঁর স্বামী সঞ্জীত একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। সংসার করতে গেলে, ছোট খাটো বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকে। জানা গিয়েছে, অঞ্জলির সঙ্গে তাঁর শাশুড়ির ও ঝগড়া হত। বৃহস্পতিবারও অঞ্জলির সঙ্গে তাঁর স্বামীর ঘরোয়া মামলা নিয়ে ঝগড়া হয়েছিল। সেই ঝগড়া থেকেই একটি তিন মাসের ছোট শিশুটিকে গলায় সুতোর জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করে। যদিও অঞ্জলির বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ খারিজ করেছেন তাঁর শাশুড়ি। অঞ্জলির শাশুড়ি দাবি, কোনও কারণে শিশুটির গলায় ওই সুতো জড়িয়ে গিয়ে দুর্ঘটনা বশত এই ঘটনা ঘটেছে।

তবে দিল্লির যে বাড়িতে ওই পরিবার ভাড়া থাকত, সেই বাড়ির মালিক নীরজ কুমারের বক্তব্য থেকে সন্দেহ জোরাল হয়েছে। ওই বাড়ির মালিক পুলিশকে জানিয়েছেন, দীর্ঘ এক বছর অঞ্জলি বাপের বাড়িতে থাকার পর সম্প্রতি স্বামীর কাছে ফিরেছিল। দিল্লিতে ফিরে আসার পর থেকেই নিয়মিত স্বামী ও শাশুড়ির সঙ্গে তাঁর ঝগড়া লেগে থাকত। এমনকী এই ঘটনার ঘটার আগেই, যাবতীয় সমস্যার জন্য নিজের কন্যা সন্তানকে দায়ী করতেন অভিযুক্ত মহিলা। এই ঘটনার পর ৩০২ ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের পর, মৃত শিশুটির দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন Women Trafficking : স্বামীর সঙ্গে অভিমান করে পাচার মহিলা, দেড় লাখে হল পরপুরুষের সঙ্গে বিয়েও!