Husband killed Wife: সন্তানের জন্মের এক মাসের মধ্যে শারীরিক মিলনে নিমরাজি স্ত্রী, খুন করল স্বামী

Hyderabad: স্ত্রীর সঙ্গে যৌনতা করতে চেয়েছিলেন স্বামী। কিন্তু এক মাসে আগে সন্তানের জন্ম দেওয়া স্ত্রী সে দিন স্বামীর সঙ্গে যৌনতা করতে রাজি ছিলেন না। তা নিয়েই ঝামেলা হয় ওই দম্পতির। সে সময়ই স্ত্রীর গলায় কাপড় পেঁচিয়ে তাঁকে মেরে ফেলেন অভিযুক্ত স্বামী।

Husband killed Wife: সন্তানের জন্মের এক মাসের মধ্যে শারীরিক মিলনে নিমরাজি স্ত্রী, খুন করল স্বামী
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 6:30 AM

হায়দরাবাদ: শারীরিক মিলনে রাজি হননি স্ত্রী। সে জন্য স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। গার্হস্থ্য হিংসার এই ঘটনা ঘটেছে ২০ মে। যদিও গোটা ঘটনা সামনে এসেছে ঘটনার ১০ দিন পর। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা এক মাস আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছিলেন। দিন দশেক আগে স্ত্রীর সঙ্গে শারীরিক মিলনের চেষ্টা করেন অভিযুক্ত। কিন্তু তা করতে রাজি ছিলেন না স্ত্রী। এর জেরেই বচসা শুরু হয় ২ জনের মধ্যে। পুলিশ জানিয়েছে, তখনই স্ত্রীকে আক্রমণ করে বসেন অভিযুক্ত ব্যক্তি। স্ত্রীর গলায় কাপড় পেঁচিয়ে মেরে ফেলেন অভিযুক্ত স্বামী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

স্ত্রীর সঙ্গে যৌনতা করতে চেয়েছিলেন স্বামী। কিন্তু এক মাসে আগে সন্তানের জন্ম দেওয়া স্ত্রী সে দিন স্বামীর সঙ্গে যৌনতা করতে রাজি ছিলেন না। তা নিয়েই ঝামেলা হয় ওই দম্পতির। সে সময়ই স্ত্রীর গলায় কাপড় পেঁচিয়ে তাঁকে মেরে ফেলেন অভিযুক্ত স্বামী। এর পর অভিযুক্ত নিজের আত্মীয়দের ফোন করেন। তার পর ওই মহিলাকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর মৃত মহিলার বাবা খুনের মামলা রুজু করেন।

জানা গিয়েছে, ওই দম্পতির আদতে নাগারকুর্নুল জেলার বাসিন্দা। কিন্তু কাজের প্রয়োজনে হায়দরাবাদে থাকতেন তাঁরা। স্ত্রীর পরিবারকে প্রথমে গোটা ঘটনার কথা বলেননি অভিযুক্ত। কিন্তু সুস্থ মেয়ের হঠাৎ করে মৃত্যু হওয়ায় সন্দেহ হয় মহিলার পরিবারের লোকের। এর পর তাঁরা খুনের মামলা রুজু করেন। এর পর তদন্তে নামে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে উঠে আসে শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। ওই মহিলার গলায় নখের আঁচড়ও ছিল। তখন অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত স্বামী।