Prajwal Revanna suspended: ভোটের মাঝে বড় সিদ্ধান্ত, ‘সেক্স টেপ’ বিতর্কে দল থেকে সাসপেন্ড প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি

Prajwal Revanna suspended: দেবেগৌড়ার ছেলে তথা প্রজ্জ্বলের বাবা রেবান্না জানিয়েছেন, তিনি ও তাঁর ছেলে সব আইনি লড়াই লড়তে প্রস্তুত। যদি কোনও অভিযোগ প্রমাণিত হয়, তাহলে তাঁদের বিরুদ্ধে আইন মেনে ব্যবস্থা নেওয়া হোক।

Prajwal Revanna suspended: ভোটের মাঝে বড় সিদ্ধান্ত, 'সেক্স টেপ' বিতর্কে দল থেকে সাসপেন্ড প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি
প্রজ্জ্বল রেবান্নাImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 2:29 PM

কর্নাটক: ভোটের মুখে নয়া বিতর্ক। জেডিএস সুপ্রিমো তথা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেবান্নাকে দলের তরফে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহিলাদের অসম্মান করার অভিযোগে তাঁর বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেডিএস নেতা তথা কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। একই সঙ্গে ষড়যন্ত্র হয়েছে বলে অভিযোগ করেছেন কুমারস্বামী। তাঁর দাবি, হাসান কেন্দ্রে ভোটের ঠিক ৫ দিন আগে এই টেপ প্রকাশ করা হয়, আর ওই কেন্দ্রেরই প্রার্থী প্রজ্জ্বল। গত ২৬ এপ্রিল ওই কেন্দ্রে ভোট ছিল।

কুমারস্বামী আরও বলেন, “বিতর্কিত ভিডিয়োতে যে মহিলাকে দেখা গিয়েছে, তিনি এখনও পর্যন্ত কোনও অভিযোগ করেননি। রাজ্যের মহিলা কমিশন এই বিষয়ে একটি চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রীকে। তারপরই মুখ্যমন্ত্রী সিট গঠনের নির্দেশ দিয়েছেন।”

এদিকে, এই ভিডিয়ো নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, তারই মধ্য়ে প্রজ্জ্বল দেশ ছেড়ে জার্মানি চলে গিয়েছেন বলে অভিযোগ। শুধু তাই নয়, এই বিতর্কের আবহেই প্রাজ্জ্বলের বাড়িতে কাজ করতেন এমন একজন মহিলা প্রজ্জ্বল ও তাঁর বাবা তথা জেডিএস বিধায়ক এইচ ডি রেবান্নার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন।

এই প্রসঙ্গে দেবেগৌড়ার ছেলে তথা প্রজ্জ্বলের বাবা রেবান্না জানিয়েছেন, তিনি ও তাঁর ছেলে সব আইনি লড়াই লড়তে প্রস্তুত। যদি কোনও অভিযোগ প্রমাণিত হয়, তাহলে তাঁদের বিরুদ্ধে আইন মেনে ব্যবস্থা নেওয়া হোক। তবে ক্ষেত্রে তাঁরা রাজনীতির শিকার বলে দাবি করেছেন রেবান্না।