Shivraj Singh Chouhan : দলীয় পতাকার বদলে হাতে ব়্যাকেট, অন্য মেজাজে ধরা দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিয়ো

Shivraj Singh Chouhan : নির্বাচনী প্রচারের ফাঁকে ব্যাডমিন্টন খেললেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি নিজেই সেই ভিডিয়ো শেয়ার করলেন টুইটারে।

Shivraj Singh Chouhan : দলীয় পতাকার বদলে হাতে ব়্যাকেট, অন্য মেজাজে ধরা দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 8:26 PM

ভোপাল : শিয়রেই মধ্য প্রদেশে পুরভোট। নির্বাচন আসতেই প্রচারের ময়দানে নেমে পড়েছেন সব রাজনৈতিক দলগুলি। জোর কদমে প্রস্তুতি শুরু হয়েছে বিরোধী শিবিরে। পিছিয়ে নেই শাসক শিবিরও। বিভিন্ন জায়গায় প্রচারে যেতে দেখা গিয়েছে স্বয়ং মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে (Shivraj Sing Chouhan)। তবে প্রচারের মাঝেই অন্য মেজাজে দেখা গেল তাঁকে। দলীয় পতাকার বদলে হাতে ব়্যাকেট! প্রচার থেকে একটা ছোট্ট বিরতি। সেই ফাঁকেই ব্যাডমিন্টন খেলায় মজলেন বিজেপি মুখ্যমন্ত্রী।

পরনে তাঁর রাজনৈতিক পোশাক, সাদা কুর্তা ও পাজামা। সেই পোশাকেই ভোপালের ভোজপুর ক্লাবের ব্য়াডমিন্টন কোর্ট কাঁপালেন মুখ্যমন্ত্রী। তাঁর এই ব্য়াডমিন্টন খেলার এই ভিডিয়ো নিজেই শেয়ার করলেন শিবরাজ সিং চৌহান। টুইটারে এই ভিডিয়ো পোস্ট করে শিবরাজ লেখেন, ‘আজ আমি নির্বাচনী প্রচার থেকে কিছুটা সময় পেয়েছি। তাই ভোপালের আরেরা কলোনিতে ভোজপুর ক্লাবে সদস্যের সঙ্গে মজা করে ব্যাডমিন্টন খেললাম মজা করে। দীর্ঘ সময় পর এরকম সময় কাটিয়ে আমি খুব খুশি এবং আনন্দিত। মনে হল যেন শৈশব ফিরে পেয়েছি। সত্যিই খুব উপভোগ করেছি।’

প্রসঙ্গত, মধ্য প্রদেশে দুই দফায় পুরভোট হওয়ার কথা। সেই উদ্দেশ্য পরপর নির্বাচনী প্রচার চলছে। সোমবার একাধিক জায়গায় প্রচার চালান মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। মধ্যপ্রদেশের ৪১৩ টি পৌরসভায় বুধবার ও ১৩ জুলাই দুই দফায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। এদিকে এই প্রথমবার আম আদমি পার্টি ও আসাদউদ্দিন ওয়েইসির অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।