Gay Relationship: তিন যুবকের সঙ্গে যৌনমিলন বৃদ্ধের, শেষে হল করুণ পরিণতি

Madhya Pradesh: একাধিক বার ওই যুবকদের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল বৃদ্ধের। তাঁদের এক জনের বয়স ৪২ বছর বাকিদের বয়স ২৫ বছরের কম। তাঁদের বাড়ি থেকে যৌনমিলন সংক্রান্ত স্প্রে, ট্যাবলেট, তেলের বোতল উদ্ধার করে পুলিশ।

Gay Relationship: তিন যুবকের সঙ্গে যৌনমিলন বৃদ্ধের, শেষে হল করুণ পরিণতি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 6:27 PM

জবলপুর: তিন যুবকের সঙ্গে সমকামি সম্পর্কে জড়িয়েছিলেন ৬৩ বছরের এক বৃদ্ধ। একাধিক বার ওই যুবকদের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল তাঁর। কিন্তু সেই সম্পর্কের কথা গোপন না রেখে বলে বেরিয়েছিলেন ওই ব্যক্তি। এতে ক্ষুব্ধ ছিলেন ওই যুবক। তাঁদের বারণ সত্ত্বেও কথা শোনেননি ওই বৃদ্ধ। এর পর যৌন সম্পর্কে মিলিত হওয়ার জন্য ফের বৃদ্ধকে ডাকেন তিন যুবক। তখনই তাঁরা ওই বৃদ্ধকে খুন করেন বলে অভিযোগ। বৃদ্ধকে খুনের অভিযোগ অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মধ্য প্রদেশের জবলপুরে ঘটেছে এই ঘটনা। মঙ্গলবার ঘটনার কথা জানিয়েছ পুলিশ।

ঘটনা নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় আগরওয়াল জানিয়েছেন, ৯ নভেম্বর চাষের জমি থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। জানা যায় ওই ব্যক্তির বয়স ৬৩ বছর। ময়নাতদন্তে রিপোর্ট থেকে পুলিশ জানতে পারে, দমবন্ধ হয়েই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। এই অপরাধ সংক্রান্ত খবর দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে পুলিশ। সেই সঙ্গে তদন্তও শুরু করা হয়েছিল। ওই ব্যক্তির ফোন কল রেকর্ডও খতিয়ে দেখে পুলিশ।

তদন্তের পর তিন অভিযুক্তকে গ্রেফতার করে পু্লিশ। তাঁদের মধ্যে এক জনের বয়স ৪২ বছর বাকিদের বয়স ২৫ বছরের কম। তাঁদের গ্রেফতার করে যৌনমিলন সংক্রান্ত স্প্রে, ট্যাবলেট, তেলের বোতল উদ্ধার করে পুলিশ। একটি রডও উদ্ধার করে পুলিশ। সেই রড ব্যবহার করেই খুন করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালান তদন্তকারীরা। তখনই ওই ব্যক্তিকে খুনের কথা স্বীকার করে নেন অভিযুক্তরা। সে সময়ই সমকামি সম্পর্কের কথা উঠে আসে।

বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেছেন, “অভিযুক্ত তিন জন জানিয়েছেন তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল মৃত বৃদ্ধের। কিন্তু সেই সম্পর্কের কথা গোপন না রেখে বলে বেড়াতেন ওই বৃদ্ধ। এ জন্যই তিন জন মিলে ওই বৃদ্ধকে খুন করেছেন।”