UP Assault Case: নাবালিকাকে ধর্ষণের বিনিময়ে বাইক কিনল অভিযুক্ত! এই ঘটনা শুনলে শিউরে উঠতে বাধ্য

Uttar Pradesh Police: নাবালিকা ধর্ষণে অভিযুক্ত যুবক স্থানীয় একটি দোকানে কাজ করত। পুলিশ ও পরিবার সূত্র জানা গিয়েছে, অভিযুক্ত যুবক নাবালিকাকে তাঁর একটি বন্ধু বাড়িতে নিয়ে গিয়েছিল।

UP Assault Case: নাবালিকাকে ধর্ষণের বিনিময়ে বাইক কিনল অভিযুক্ত! এই ঘটনা শুনলে শিউরে উঠতে বাধ্য
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 8:57 PM

আগরা: আবারও এক ভয়াবহ ধর্ষণের ঘটনা। অভিযুক্তের যে কাণ্ড ঘটিয়েছে, তা শুনলে নিজেকে মানুষ বলে পরিচয় দিতেও লজ্জা করবে। উত্তর প্রদেশের এই ঘটনা প্রকাশ্যে আসার পর শিউরে উঠেছেন অনেকে। জানা গিয়েছে, উত্তর প্রদেশের একাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে এক ব্যক্তি। গোবলয়ের এই রাজ্যের কাশগঞ্জ জেলায় এই ঘটনাটি ঘটেছে। ধর্ষণ করেই থেমে থাকেনি অভিযুক্ত। ধর্ষণের ভিডিয়ো মোবাইল ক্যামেরাতে রেকর্ড করে রেখেছিল সে। সেই ভিডিয়ো আপলোড করে দেওয়া ভয় দেখিয়ে ব্ল্যাকমেল করে নির্যাতিতা নাবালিকার থেকে ৮ লক্ষ টাকা আদায় করেছে। নির্যাতিতার তরফে অভিযুক্তকে টাকা দিয়ে দেওয়া হলেও সে ক্রমাগত ব্ল্যাকমেল চালিয়ে যেতে থাকে। নির্যাতিতা বাধ্য হয়ে নিজের পরিবার সব কথা জানায়। পরিবারের তরফে কোতওয়ালি সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। পুলিশের ডেপুটি সুপার জানিয়েছেন, ওই ২১ বছর বয়সী যুবকের নামে ভারতীয় দণ্ড বিধির ৩৭৬ ধারায় ধর্ষণ. ১২০ বি ধারায় অপরাধমূলক ষড়যন্ত্র এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মেয়েটির বাবা একজন স্থানীয় ব্যবসায়ী। নাবালিকা ধর্ষণে অভিযুক্ত যুবক স্থানীয় একটি দোকানে কাজ করত। পুলিশ ও পরিবার সূত্র জানা গিয়েছে, অভিযুক্ত যুবক নাবালিকাকে তাঁর একটি বন্ধু বাড়িতে নিয়ে গিয়েছিল। সেখানে তাঁকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে তাঁর ধর্ষণ করা হয়েছিল। এক বন্ধুর সাহায্যে ধর্ষণের ভিডিয়ো সে মোবাইল ক্যামেরাতে রেকর্ড করেছিল এবং সেই ভিডিয়ো আপলোড করার ভয় দেখিয়ে ৮ লক্ষ টাকা আদায় করেছে। অভিযুক্ত জানিয়েছে, ওই টাকা থেকে ২ লক্ষ টাকা দামের বাইকও কিনেছিলেন যুবক। পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার পর যুবকের বাড়ি গিয়ে দেখায় যায়, গোটা পরিবার পলাতক। অভিযুক্ত যুবকরে খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশের আশা, দ্রুত তাঁকে গ্রেফতার করা সম্ভব হবে।