Bangaluru Traffic: বেঙ্গালুরুতে ট্রাফিকের ফায়দা লুটলেন ব্যক্তি! বিয়ের পরদিনই স্ত্রীকে গাড়িতে রেখে বেপাত্তা স্বামী

Bangaluru Traffic: বেঙ্গালুরুর যানজটের মধ্যে স্ত্রীকে গাড়িতে রেখে পলাতক ব্যক্তি। ২১ দিন পরেও মেলেনি খোঁজ।

Bangaluru Traffic: বেঙ্গালুরুতে ট্রাফিকের ফায়দা লুটলেন ব্যক্তি! বিয়ের পরদিনই স্ত্রীকে গাড়িতে রেখে বেপাত্তা স্বামী
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 8:55 PM

বেঙ্গালুরু: বেঙ্গালুরুর (Bengaluru) বিখ্যাত ট্রাফিক (Traffic) সম্পর্কে অনেকেই অবগত। এই যানজটের কারণে নাজেহাল সেই শহরের বাসিন্দাদের জীবন। রোজ এই যানজট টপকে অফিস যেতে হয় বেঙ্গালুরু নিবাসীদের। তাঁরা রীতিমতো এই যানজট গালিগালাজই করেন। এবং এর থেকে মুক্তির আশায় থাকেন। তবে এবার এই যানজটের অন্যভাবে সুবিধা নিলেন এক ব্য়ক্তি। যানজটের মধ্যে সদ্য বিবাহিত নিজের স্ত্রীকে ছেড়ে পালালেন তিনি। বেঙ্গালুরুর মহাদেবপুরা টেক করিডর সিটি এলাকায় এরকম ঘটনাই ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, গত ১৫ ফেব্রুয়ারি ২২ বছরের এক যুবতীর সঙ্গে বিয়ে হয় বিজয় জর্জের। চিক্কাবল্লপুর জেলার চিন্তামণি এলাকার বাসিন্দা বিজয়। কর্নাটকে ও গোয়ায় বাবার দুটি সংস্থা রয়েছে। সেই সংস্থা চালাতে বাবাকে সাহায্য় করেন তিনি। আর কর্মসূত্রে গোয়ায় থাকাকালীন এক যুবতীর সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে তাঁর। এর মাঝেই তাঁর বিয়ের সম্বন্ধ হয়। আর তিনি বিয়ের দিকে পা বাড়ান। এবং হবু স্ত্রীকে কথা দেন প্রেমিকার সঙ্গে আর দেখা করবেন না। এই প্রতিশ্রুতি পেয়ে বিজয়ের পূর্ব সম্পর্কের কথা জেনেও তাঁর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যুবতী। তবে বিজয়ের সঙ্গে ঘর করার আর সুযোগ পেলেন না তিনি। বিয়ের পরের দিন ১৬ ফেব্রুয়ারি গির্জায় গিয়েছিলেন দম্পতি। আর সেদিনই পালিয়ে যান বিজয়।

জানা গিয়েছে, গির্জা থেকে ফেরার পথে যানজটে আটকে পড়ে বিজয়দের গাড়ি। সুযোগ বুঝে গাড়ির দরজা খুলে বেপাত্তা হয়ে যান ব্যক্তি। আর যানজটে আটকে থাকেন স্ত্রী। তাঁকে ধাওয়া করতে করতে যান বিজয়ের স্ত্রীও। তবে শেষ পর্যন্ত তাঁকে খুঁজে পেতে ব্যর্থ হন। অনেকদিন পরেও কোনও খোঁজ না পেয়ে অবশেষে গত ৫ মার্চ যুবতী পুলিশে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগে তিনি দাবি করেছেন, তাঁর স্বামীর গোয়ায় একটি সম্পর্ক হয়েছিল বিয়ের আগে। সেই মহিলা তাঁর স্বামীকে শাসিয়েছেন, তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেবেন। সেই ভয়েই স্বামী পালিয়ে গিয়েছেন বলে দাবি তাঁর। এদিকে যুবতীর অভিযোগ পেয়েই তল্লাশি চালায় পুলিশ। নিখোঁজ হওয়ার দু’ সপ্তাহ পরেও তাঁর কোনও খোঁজ মেলেনি। জর্জের স্ত্রী টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, “আমাকে বিয়ের আগেই তাঁর সম্পর্কের কথা জানানো হয়েছিল। ও আমাকে কথা দিয়েছিল মেয়েটিকে ছেড়ে দেওয়ার। তাই আমি বিয়ে করতে রাজি হই।” তিনি আরও বলেন, “মেয়েটি ব্ল্যাকমেইল করার পর থেকেই ভয় পেয়ে গিয়েছিল জর্জ। তারপর ও পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি আত্মহত্যার প্রবণতাও দেখিয়েছেন। আশা করি ও সুস্থ আছে এবং খুব শিগগির ফিরে আসবে।”