নাতিকে মারার ‘অপরাধে’ ছেলের হাতে বাবার মৃত্যু

মৃতের বয়স ৫০ বছর। মৃতের দেহ ময়নাতদন্তের (Postmortem) জন্য পাঠানো হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ছেলে জয়ন্তীকে।

নাতিকে মারার 'অপরাধে' ছেলের হাতে বাবার মৃত্যু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 1:11 AM

জয়পুর: রাজস্থানের (Rajasthan) বাঁশওয়ারা জেলায় ছেলেকে চড় মারার ‘অপরাধে’ এক ব্যক্তি তার বাবাকে মেরে ফেলল। পুলিশ জানিয়েছে, রবিবার রাতে তন্দভাদলা গ্রাম পঞ্চায়েতের জাদি গ্রামে জয়ন্তী নামের এক ব্যক্তি তার বাবাকে মারধর করে। মারের জেরে মৃত্যু হয় বাবার। ৮ বছরের নাতিকে (Grandson) চড় মেরেছিল দাদু।

তাতেই ক্ষেপে গিয়ে বাবার ওপর চড়াও হয় ছেলে। জয়ন্তী কর্মসূত্রে আহমেদাবাদে থাকেন। ছেলেকে মারার খবর পেয়ে গ্রামের বাড়িতে ছুটে আসেন তিনি। বাড়িতে এলে বাবার সঙ্গে গণ্ডগোল বাধে জয়ন্তীর। বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে সে। পরে ঘুমের মধ্যেই মারা যান বাবা।

মৃতের বয়স ৫০ বছর। কুশলগড়ের পুলিশ কর্তা প্রদীপ কুমার জানিয়েছেন, দাদুর কাছে মার খেয়ে প্রতিবেশীদের মাধ্যমে বাবাকে ফোন করে ৮ বছরের বাচ্চাটি। গুজরাটে শ্রমিকের কাজ করে জয়ন্তী। খবর পেয়ে ছুটে আসে সে। তারপর বাবাকে মারধর করে।

মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ছেলে জয়ন্তীকে। অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, তারা পাহাড়ি অঞ্চলে থাকেন। তিনি বুঝতে পারেননি আঘাত লেগে বাবা মারা যাবেন। পরের দিন চিকিৎসার জন্য বাবাকে হাসপাতালে নিয়ে যাবেন ভেবেছিলেন। কিন্তু তার আগেই মারা যান বাবা। আরও পড়ুন: কানোয়ার যাত্রা বাতিল, ঘোষণা উত্তরাখণ্ড সরকারের