চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, আটক অভিযুক্ত

উত্তরপ্রদেশের মাউ (Mau) জেলায় এই ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এলাকাবাসীরা রীতিমতো আতঙ্কে আছেন। ধর্ষিত শিশুর বয়স মাত্র দেড় বছর।

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, আটক অভিযুক্ত
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 12:06 AM

মাউ: অমানবিক ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। প্রায় প্রতিদিনই এমন জঘন্যতম ঘটনার জন্য সংবাদ মাধ্যমের শিরোনামে চলে আসছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশ। ফের রাজ্যে ঘটে গেল এক পাশবিক ঘটনা। এবার লজেন্সের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের মাউ জেলায় এই ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এলাকাবাসীরা রীতিমতো আতঙ্কে আছেন। ধর্ষিত শিশুর বয়স মাত্র দেড় বছর। ঘটনার নিন্দা করেছেন একাধিক মানুষ। ছোট্ট শিশুকন্যাকে চকলেট দেওয়ার লোভ দেখানো হয় বলে অভিযোগ।

এরপরেই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। অন্যদিকে, শিশুটিকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে। অভিযুক্তর বিরুদ্ধে মামলা করেছে শিশুর পরিবারের লোকজন। জানা গিয়েছে, শিশুটির শারীরিক অবস্থা স্থিতিশীল।

পুলিশকর্তা পি সুশীল চন্দ্রভান ঘুলে ঘটনাস্থলে গিয়েছিলেন। তিনি সবটা খতিয়ে দেখেন। দোষ প্রমাণিত হলে ওই ব্যক্তির কড়া শাস্তি হবে বলে জানিয়েছে পুলিশ। আরও পড়ুন: সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে কানোয়ার যাত্রা বাতিল করল যোগী সরকার