OYO: দুদিন আগেই ছেলের বিয়ে, গুরগাঁওয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু ওয়ো রুমস-এর মালিকের বাবার

Ritesh Agarwal's Father Dies: বিয়ের আনন্দের রেশ কাটতে না কাটতেই, এল চরম দুঃসংবাদ। শুক্রবার দুপুরে হরিয়ানার গুরুগ্রামে এক বহুতল থেকে পড়ে মৃত্যু হল ওয়ো রুমস-এর প্রতিষ্ঠাতা উদ্যোগপতি রিতেশ আগরওয়ালের বাবা রমেশ আগরওয়ালের।

OYO: দুদিন আগেই ছেলের বিয়ে, গুরগাঁওয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু ওয়ো রুমস-এর মালিকের বাবার
আচমকা মৃত্যু ওয়ো মালিক রিতেশ আগরওয়ালের বাবার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2023 | 6:46 PM

নয়া দিল্লি: ৭ মার্চ দিল্লির পাঁচ তারা তাজ প্যালেস হোটেলে এক অভিজাত অনুষ্ঠানে গীতাংশা সুদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ওয়ো রুমস-এর প্রতিষ্ঠাতা উদ্যোগপতি রিতেশ আগরওয়াল। বিয়ের আনন্দের রেশ কাটতে না কাটতেই, এল চরম দুঃসংবাদ। শুক্রবার দুপুরে হরিয়ানার গুরুগ্রামে এক বহুতল থেকে পড়ে মৃত্যু হল রীতেশের বাবা রমেশ আগরওয়ালের। পুলিশ জানিয়েছে, এদিন বেলা ১টা নাগাদ গুরুগ্রামের ৫৪ নম্বর সেক্টরে, ডিএলএফের দ্য ক্রেস্ট সোসাইটির নিরাপত্তাপত্তারক্ষীদের কাছ থেকে ফোন এসেছিল তাদের কাছে। জানানো হয়, ২০ তলা থেকে এক ব্যক্তি নীচে পড়ে গিয়েছেন। খবর পেয়েই সেক্টর ৫৪ থানার এসএইচও-র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। সেখানে যাওয়ার পর তারা জানতে পেরেছিল যে, নিহত ব্যক্তি রীতেশ আগরওয়ালের বাবা, রমেশ প্রসাদ আগরওয়াল। তাঁকে চিকিৎসার জন্য দ্রুত পরস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্ত পর দেহ তুলে দেওয়া হয়েছে আগরওয়াল পরিবারের হাতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রমেশ আগরওয়াল তার স্ত্রীকে নিয়ে ওই বহুতল ভবনের একটি অ্যাপার্টমেন্টে থাকতেন। রিতেশ আগরওয়াল তাঁদের সঙ্গে থাকতেন না, আলাদা থাকতেন। সোশ্যাল মিডিয়ায় রিতেশ আগরওয়াল নিজেও তাঁর বাবার মৃত্যু সংবাদ দিয়েছেন। বাবাকে তিনি তাঁর এবং তাঁদের পরিবারের ‘পথপ্রদর্শক এবং শক্তি’ বলে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, “তিনি দারুভাবে জীবন উপভোগ করেছেন। আমাকে এবং আমাদের আরও অনেককে তিনি প্রতিদিন অনুপ্রাণিত করেছেন। তাঁর মৃত্যু আমাদের পরিবারের জন্য এক অপূরণীয় ক্ষতি। কঠিনতম সময়ে বাবার মমতা এবং উষ্ণতা পেয়েছি এবং তা আমাদের এগিয়ে নিয়ে গিয়েছে। তাঁর সমস্ত কথা আমাদের হৃদয়ের গভীরে অনুরণিত হবে। এই শোকের সময়ে আমাদের পরিবারের গোপনীয়তাকে সম্মান করার জন্য সবাইকে অনুরোধ করছি।”