করোনা আক্রান্ত মনমোহন সিংয়ের সুস্থতা কামনায় টুইট ইমরান খানের

সম্প্রতি জ্বর আসায় করোনা পরীক্ষা করা হয় মনমোহন সিংয়ের। রিপোর্ট পজেটিভ এলে তাঁকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা আক্রান্ত মনমোহন সিংয়ের সুস্থতা কামনায় টুইট ইমরান খানের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 9:33 AM

নয়া দিল্লি: করোনার হাত থেকে বাঁচতে নিয়েছিলেন ভ্যাকসিনের দুটি ডোজ়ই। তারপরও সোমবার করোনা আক্রান্ত হন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। তাঁর সুস্থতা কামনা করেছিলেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিভিন্ন নেতা-মন্ত্রী। এ বার বিদেশ থেকেও এল তাঁর সুস্থতা কামনা। প্রতিবেশী দেশ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান মঙ্গলবার মনমোহন সিংয়ের সুস্থতা কামনা করে টুইট করেন।

টিনের তৈরি ভ্যাকসিন নেওয়ার পরও গত মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও তাঁর স্ত্রী। সম্প্রতি তাঁরা দু’জনই সুস্থ হয়ে ওঠেন। এ দিকে, মার্চের ৪ তারিখ ও এপ্রিলের ৩ তারিখে করোনার দুটি ডোজ় নেওয়ার পরও প্রাক্তন প্রধানমন্ত্রীর দেহে থাবা বসিয়েছে করোনা। বয়সজনিত ও শারীরিক জটিলতা থাকায় সোমবারই তাঁকে দিল্লির এিমস হাসপাতালে ভর্তি করানো হয়।

মনমোহন সিংয়ের বিষয়ে বিশেষ শব্দ খরচ না করলেও এ দিন ইমরান খান টুইট করে লেখেন, “ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং দ্রুত করোনা মুক্ত হন, এই কামনাই করছি।”

অন্যদিকে, গতকালই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন দানান, আপাতত স্থিতিশীল রয়েছেন প্রবীণ কংগ্রেস নেতা। হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলা হয়েছে, যথাসম্ভব সেরা চিকিৎসা দেওয়া হচ্ছে তাঁকে। মনমোহন সিংয়ের সংস্পর্শে আসার পরই করোনা আক্রান্ত হয়েছেন রাহুল গান্ধীও।

আরও পড়ুন: ৫০ লক্ষের বদলে মিলেছে ২ লক্ষ করোনা টিকা, বন্ধ হল কেরলের একাধিক টিকাকেন্দ্র