Plane Crash: পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল বিমান, উদ্ধার সহ-চালকের ঝলসানো দেহ

বিমানের প্রশিক্ষণপ্রাপ্ত চালকের ঝলসানো দেহ উদ্ধার হয়েছে। আরেকজনের  দেহের খোঁজে তল্লাশি চলছে বলে বালাঘাট পুলিশ জানিয়েছে।

Plane Crash: পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল বিমান, উদ্ধার সহ-চালকের ঝলসানো দেহ
মধ্যপ্রদেশের জঙ্গলে ভেঙে পড়ল বিমান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 9:04 PM

বালাঘাট: প্রশিক্ষণ চলাকালীন ভেঙে পড়ল একটি চার্টার্ড বিমান (Aircraft)। মৃত্যু হল প্রশিক্ষণপ্রাপ্ত চালক সহ ২ জনের। শনিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বালাঘাট জেলায়। ইতিমধ্যে বিমানের প্রশিক্ষণপ্রাপ্ত চালকের ঝলসানো দেহ উদ্ধার হয়েছে। আরেকজনের  দেহের খোঁজে তল্লাশি চলছে বলে বালাঘাট পুলিশ (Balaghat Police) জানিয়েছে।

বালাঘাট পুলিশ সূত্রে খবর, এদিন সন্ধ্যায় বালাঘাট জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে লানজি এবং কির্নাপুরের জঙ্গল ও পাহাড়ে ঘেরা এক প্রত্যন্ত এলাকায় চাটার্ড বিমানটি ভেঙে পড়ে। ঘটনায় চালক ও সহকারী চালক- দুজনেরই মৃত্যু হয়েছে। বালাঘাট জেলা পুলিশ আধিকারিক জানান, চাটার্ড বিমানটি যে এলাকায় ভেঙে পড়েছে তার অদূরেই মহিলা সহ চালকের ঝলসানো দেহ উদ্ধার হয়েছে। আরেকজনের দেহের হদিশ মেলেনি। তার খোঁজে তল্লাশি চলছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বালাঘাটের সীমানাবর্তী মহারাষ্ট্রের গোন্ডা (Gonda)  জেলার বিরসি বিমানবন্দর থেকে এদিন বিকালে বিমানটি রওনা দিয়েছিল। তারপর সন্ধ্যায় কির্নাপুর থানা এলাকার ভাক্কুটোলা গ্রামের পাহাড়ি এলাকায় ঘন জঙ্গলের মধ্যে বিমানটি ভেঙে পড়ে। বিমান ভেঙে পড়ার খবর পেয়েই ঘটনাস্থলে ভিড় জমায় গ্রামবাসী। তারপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বিমানটি ভেঙে পড়ার কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।