PM Narendra Modi: নাড্ডার ছেলের বিয়ের রিসেপশনে প্রধানমন্ত্রী মোদী, নমো-র পা ছুঁয়ে আশীর্বাদ গ্রহণ নবদম্পতির

প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য সহ দলের শীর্ষস্তরের নেতা-কর্মী থেকে বহু বিশিষ্ট ব্যক্তি আমন্ত্রিত ছিলেন অনুষ্ঠানে।

PM Narendra Modi: নাড্ডার ছেলের বিয়ের রিসেপশনে প্রধানমন্ত্রী মোদী, নমো-র পা ছুঁয়ে আশীর্বাদ গ্রহণ নবদম্পতির
নাড্ডার ছেলের বিয়ের রিসেপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 10:57 PM

নয়া দিল্লি: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডার ছেলের বিয়ের রিসেপশনে হাজির স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীকে দেখে আপ্লুত জে.পি নাড্ডার ছেলে হরিশ নাড্ডা ও নববধূ তাঁর পা ছুঁয়ে আশীর্বাদ নেন। প্রধানমন্ত্রীও নবদম্পতিকে আশীর্বাদ করেন। তারপর নবদম্পতি সহ জে.পি নাড্ডা ও তাঁর পরিবারের সঙ্গে গ্রুপ ফটোও তোলেন নমো। ছেলের বিয়ের রিসেপশনে প্রধানমন্ত্রীর আগমনে যারপরনাই আপ্লুত বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা।

J.P Nadda's Son's marriage reception

প্রধানমন্ত্রীকে প্রণাম নবদম্পতির।

তবে কেবল প্রধানমন্ত্রী নন, রবিবার রাতে দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে আয়োজিত জে.পি নাড্ডার ছেলে হরিশ নাড্ডার বিয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রিসভার একাধিক সদস্য সহ বিশিষ্ট ব্যক্তিরা। উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার সহ বহু বিশিষ্ট রাজনীতিক। কড়া নিরাপত্তার মধ্যে রাজকীয় আয়োজন করা হয়েছিল নাড্ডার ছেলের বিয়ের রিসেশনে। বিশিষ্ট অতিথিবৃন্দের নিরাপত্তার ব্যাপারেও সজাগ দৃষ্টি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতির। তাই নিরাপত্তায় মোড়া জওহরলাল নেহরু স্টেডিয়ামে হরিশ নাড্ডার বিয়ের রিসেপশনের আয়োজন করা হয় এবং কোন-কোন অতিথি রিসেপশনে প্রবেশ করছেন, তা স্টেডিয়ামের গেটে রেজিস্টার্ড করা হয়।

J.P Nadda's Son's marriage reception

নাড্ডার ছেলের বিয়ের রিসেপশনে হরিয়ানার মুখ্যমন্ত্রী সহ বিশিষ্টরা।

জানা গিয়েছে, গত ২৮ জানুয়ারি হিমাচলের বিলাসপুরে জে.পি নাড্ডার ছেলে হরিশ নাড্ডার বিয়ে অনুষ্ঠিত হয়। জয়পুরের-কন্যার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন হরিশ। সেই বিবাহ অনুষ্ঠানে অবশ্য বিশেষ কোনও আয়োজন ছিল না। কেবল দুই পরিবারের সদস্য, ঘনিষ্ঠ আত্মীয় ও গুটিকতক বন্ধুদের উপস্থিতিতেই বিলাসপুরের হোটেলে নাড্ডার ছেলের বিয়ে সম্পন্ন হয়। তবে এদিন ছেলের বিয়ের রিসেপশনে আয়োজনের ত্রুটি রাখেননি বিজেপির সর্বভারতীয় সভাপতি। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য সহ দলের শীর্ষস্তরের নেতা-কর্মী থেকে বহু বিশিষ্ট ব্যক্তি আমন্ত্রিত ছিলেন অনুষ্ঠানে।