আইনের হাত লম্বা! অপরাধীর হাত ধরে বাইকে করে থানায় নিয়ে গেলেন পুলিশ

একজন পুলিশ বাইকটি চালাচ্ছেন, অপরজন ধরে আছেন অপরাধীর (Criminal) হাত। পথচলতি জনতা দৃশ্যের ভিডিয়ো করেছিলেন। সেই ভিডিয়ো পরে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আইনের হাত লম্বা! অপরাধীর হাত ধরে বাইকে করে থানায় নিয়ে গেলেন পুলিশ
ছবি- ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 5:51 PM

লখনউ: বাইকে চেপে অপরাধীকে হাত ধরে থানায় নিয়ে যাচ্ছেন দুই পুলিশ (Police) কর্মী। এমন ছবি দেখা গেল যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। অপরাধী নিজেও চলেছে বাইকে করে। একদিকে বাইক চালাচ্ছে অপরাধী অন্যদিকে তার এক হাত শক্ত করে ধরে থানায় নিয়ে যাচ্ছেন দুজন পুলিশ।

একজন পুলিশ বাইকটি চালাচ্ছেন, অপরজন ধরে আছেন অপরাধীর হাত। পথচলতি জনতা দৃশ্যের ভিডিয়ো করেছিলেন। সেই ভিডিয়ো পরে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই নেটপাড়ায় উত্তরপ্রদেশের পুলিশের দিকে প্রশ্ন উঠেছে, গাড়ি নেই হাত কড়া নেই, পুলিশের মাথায় হেলমেটও নেই কেন?

ইনস্টাগ্রামে ব্যাপক শেয়ার হয়েছে ভিডিয়োটি। ঘটনার সমালোচনায় সরব হয়েছেন বহু মানুষ। যোগীরাজ্য উত্তরপ্রদেশে বাইক চালানোয় হেলমেট পরা বাধ্যতামূলক। এই নিয়মকে তোয়াক্কা করেনি পুলিশ। তাই অনেকে মন্তব্য করেছেন– রক্ষকই যখন ভক্ষক।

শক্ত করে হাত ধরে দু’টি বাইকে করে অপরাধীকে থানায় নিয়ে যাওয়ার ঘটনা একেবারেই বিরল। সামাজিক মাধ্যমে এই ছবি দেখে হাসাহাসিও করেছেন বহু মানুষ। এই নিয়ে এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আরও পড়ুন: বৃহন্মুম্বইয়ে বেতন জালিয়াতি, একজনের টাকা পাচ্ছেন দুজন

COVID third Wave