PM Modi on 2024 Election: ‘ভোট আমার জন্য নতুন নয়’, টিভিনাইনে এক্সক্লুসিভ নরেন্দ্র মোদী

PM Narendra Modi Exclusive Interview at TV9 Bangla: মোদী বলেন, দেশ ও গোটা বিশ্বের এক বিশেষ ভূমিকায় থাকার পাশাপাশি ভোটের ময়দানে লড়ছেন তিনি। নমো বলেন, "২০১৪ সালে আমি যখন নির্বাচন লড়ি, তখন মানুষের মনে অনেক প্রশ্নচিহ্ন ছিল। মোদীজী নতুন ভাবতেন। তবে তাঁদের মনে কিন্তু একটা আশা ছিল।"

PM Modi on 2024 Election: 'ভোট আমার জন্য নতুন নয়', টিভিনাইনে এক্সক্লুসিভ নরেন্দ্র মোদী
২০২৪-এর ভোট কতটা আলাদা, জবাব দিলেন নরেন্দ্র মোদী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: May 02, 2024 | 8:30 PM

নয়াদিল্লি: ২০১৪, ২০১৯ সালের পর ২০২৪ সালে লোকসভা ভোটে লড়ছেন নরেন্দ্র মোদী। বাকি দুই নির্বাচনের তুলনায় এই ভোট কতটা আলাদা? টিভিনাইন নেটওয়ার্ককে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সে জবাব দিলেন স্বয়ং নরেন্দ্র মোদী। তিনি বলেন, “ভোট আমার জন্য নতুন নয়। আমি দীর্ঘ সময় সংগঠনে থেকে ভোট করিয়েছি। এরপর প্রথমবার গুজরাটে আমার কাছে ভোটে লড়ার সুযোগ এল। এখন আরও এক ভূমিকায় আমি।”

মোদী বলেন, দেশ ও গোটা বিশ্বের এক বিশেষ ভূমিকায় থাকার পাশাপাশি ভোটের ময়দানে লড়ছেন তিনি। নমো বলেন, “২০১৪ সালে আমি যখন নির্বাচন লড়ি, তখন মানুষের মনে অনেক প্রশ্নচিহ্ন ছিল। মোদীজী নতুন ভাবতেন। তবে তাঁদের মনে কিন্তু একটা আশা ছিল।”

নরেন্দ্র মোদীর কথায়, ২০১৪ সালে মানুষের মনে আশা ছিল, কিছু করবেন। প্রধানমন্ত্রীর কথায়, “২০১৯ সালের ভোটের সময় আমি দেখলাম সেই আশা বিশ্বাসের রূপ নিয়েছে। ২০১৪ থেকে ২০১৯ অবধি যে পরিশ্রম, পারফর্ম্যান্স, ধারাবাহিকতা, স্বচ্ছতা মানুষ দেখেছেন, তা একটা বিশ্বাস ছিল।”

যে প্রত্যাশা বিশ্বাসের রূপ নিয়েছিল, এখন তা গ্যারান্টি হয়ে উঠেছে, বলেন নরেন্দ্র মোদী। নরেন্দ্র মোদীর কথায়, “২০২৪-এ সেবার বড় সুযোগ পেয়েছি। সেবার জন্য আমি নিজেকে সমর্পিত করে দিয়েছি। এবার মানুষের আকাঙ্খাকে পূরণ করতে হবে।”

নরেন্দ্র মোদী বলেন, ২০১৪ সালে ভোটে লড়ার সময় তিনি মুখ্যমন্ত্রী ছিলেন। তবু তাঁকেই টার্গেট করা হয়। অনেক কঠিন পথ পার করে এগোতে হয়েছিল সে সময়। মানুষের আশীর্বাদ নিয়ে সে পথ পার করে এসেছেন। এভাবেই এগিয়ে যাবেন বলেও আশাবাদী বলে জানান নমো।