CM Mamata Banerjee: জঙ্গলমহলে প্রথম যাঁর হাত ধরে ঢুকি তাঁর নাম ছত্রধর মাহাতো: মমতা

CM Mamata Banerjee: পদ্ম শিবিরের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে বলেন, “আমাদের চোর বলছে, কিন্তু সবথেকে বড় চোর তো বিজেপি। দেশটাকে বেচে দিয়েছে। সব টাকা পকেটে ভরেছে।” মমতার দাবি, বিজেপি মিথ্যা কথা বলছে। এসব করেই ভীষণভাবে মিথ্যা কথা বলার চেষ্টা করছে। ভোটে জিতলেই এনআরসি করে সবার ধর্ম বাতিল করে দেবে।

CM Mamata Banerjee: জঙ্গলমহলে প্রথম যাঁর হাত ধরে ঢুকি তাঁর নাম ছত্রধর মাহাতো: মমতা
মমতার মুখে ছত্রধরের নাম Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: May 17, 2024 | 6:31 PM

ঝাড়গ্রাম: আর বাকি তিন দফা। দিন যত গড়াচ্ছে ততই যেন আক্রমণের ঝাঁঝ আরও বাড়িয়ে চলেছেন মমতা। এবার ঝাড়গ্রামের সভায় গিয়ে একেবারে সিপিএম-বিজেপির বিরুদ্ধে করলেন অল আউট অ্য়াটাক অ্যাটাক। ঝাড়গ্রামের সভায় গিয়ে মমতার মুখে শোনা গেল ছত্রধর মাহাতোর নামও। বললেন, “ছত্রধর মাহাতো কবে জেল থেকে ছাড়া পেয়ে গিয়েছে। ২০০৮ সালে সিপিএমের আমলে আমরা ওকে ছাড়ালাম। যেদিন আমরা ওকে ছাড়ালাম সেদিন ওকে ঝাড়খণ্ডে বিজেপি একটা কেস দিয়ে গ্রেফতার করে নিয়ে চলে গেল। আমার সেই দিনের কথা মনে আছে। আমি প্রথম জঙ্গলমহলে প্রথম যাঁর হাত ধরে ঢুকি তাঁর নাম ছত্রধর মাহাতো। লালগড়ের ওদিকে চিতামণি নামে এক বয়স্ক মহিলার কান কেটে নেওয়া হয়েছিল। তিনজন গুলি খেয়ে মারা গিয়েছিল সিপিএমের হার্মাদের দ্বারা।”  

এরপরই ফের সিএএ নিয়ে বিজেপির বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়ে মমতা বলেন, আপনি যখন সিএএ-র জন্য আপিল করবেন আপনাকে বিদেশি বলে বাতিল করে দেওয়া হবে। যাঁদের ছবি দিয়েছে তাঁদের মধ্যে কিছু আফগান আছে। যাঁদের সঙ্গে বাংলার সম্পর্ক নেই। পুরো মিথ্যা। দেখে মানুষ ভাববে সত্যি। কিন্তু ওটা মিথ্যা। ভোটের আগে রাজনীতি। ভোটের পরে এলাকা থেকে তাড়িয়ে দেবে। জেলে ভরে দেবে। ওদের কোনও গ্যারান্টি নেই। 

এখানেই না থেমে ক্রমেই পদ্ম শিবিরের বিরুদ্ধে আরও চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে বলেন, “আমাদের চোর বলছে, কিন্তু সবথেকে বড় চোর তো বিজেপি। দেশটাকে বেচে দিয়েছে। সব টাকা পকেটে ভরেছে। মোদীবাবু তোমার টাকার দাম কত আর মানুষের জীবনের দাম কত একবার ভেবে দেখেছ!” মমতার দাবি, বিজেপি মিথ্যা কথা বলছে। এসব করেই ভীষণভাবে মিথ্যা কথা বলার চেষ্টা করছে। ভোটে জিতলেই এনআরসি করে সবার ধর্ম বাতিল করে দেবে। এদিকে ষষ্ঠ দফায় ঘাটাল, মেদিনীপুরের সঙ্গে ভোট রয়েছে ঝাড়গ্রামে। শেষবেলার প্রচারে তৃণমূলের পাশাপাশি ঝাঁপিয়েছে বিজেপিও। এখন দেখার শেষ হাসি কে হাসে।