Narendra Modi: অসমের স্থানীয় নির্বাচনে বিপুল জয় বিজেপির, উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী দিলেন ‘ঐতিহাসিক’ অ্যাখ্যা

Karbi Anglong Autonomous Council: অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাও এই জয়কে মোদীর উপর মানুষের ভরসা বলেছেন।  কারবি আংলং অটোনমাস কাউন্সিলের নির্বাচনে পর পর ২ বার জিতল বিজেপি।

Narendra Modi: অসমের স্থানীয় নির্বাচনে বিপুল জয় বিজেপির, উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী দিলেন ‘ঐতিহাসিক’ অ্যাখ্যা
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 12:14 PM

গুয়াহাটি: অসমের একটি জেলারো স্বশাসিত নির্বাচনে বিপুল জয় পেয়েছে বিজেপি। কারবি আংলং অটোনমাস কাউন্সিলের নির্বাচনে ২৬টি আসনের সব কটিতেই জিতেছে গেরুয়াশিবির। এই জয়ের পর টুইট করে দলের প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই জয়কে ঐতিহাসিক অ্যাখ্যা দেওয়ার পাশাপাশি বিজেপি-র উপর আস্থা রাখার জন্য সেখানকার বাসিন্দাদের ধন্যবাদও জানিয়েছেন। পয়গম্বর বিতর্ক নিয়ে সারা দেশে অশান্তির আবহের মধ্যেই অসমের একটি জেলার জয়কে সামনে আনতে চাইছে বিজেপি নেতৃত্ব। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাও এই জয়কে মোদীর উপর মানুষের ভরসা বলেছেন।  কারবি আংলং অটোনমাস কাউন্সিলের নির্বাচনে পর পর ২ বার জিতল বিজেপি।

এই জয় নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটে লিখেছেন, “কারবি আংলঙে ঐতিহাসিক ফল। মানুষকে ধন্যবাদ বিজেপি-র উপর নিরন্তর আস্থা রাখার জন্য। অসমের উন্নতির জন্য আমরা যাতে কাজ করতে পারি তার সুযোগ করার জন্যও ধন্যবাদ। বিজেপি নেতা কর্মীদের প্রয়াস ছিল প্রশংসনীয়। তাঁদের অসংখ্য ধন্যবাদ।” অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা এই বিপুল জয়কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সবকা সাথ সবকা বিকাশের উপর মানুষের আস্থা বলে অভিহিত করেছেন।

একাধিক টুইটে অসমের মুখ্যমন্ত্রী সেখানকার বাসিন্দাদের ধন্যবাদ জানিয়েছেন। পর পর ২ বার জেতার বিষয়টিও প্রাধান্য পেয়েছে তাঁর টুইটে। তিনি লিখেছেন, “কেএএসি-র নির্বাচনে পর পর ২ বার অসম বিজেপি-কে বিপুল জয় এনে দেওয়ার জন্য কারব আংলঙের বাসিন্দাদের অভিবাদন জানাচ্ছি। পুরসভা এবং পঞ্চায়েত গুলিতে জয়লাভের পর এই বিপুল জয় আদরণীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির লক্ষ্য সবকা সাথ সবকা বিকাশের উপর মানুষের আস্থার পরিচয় দিচ্ছে।” কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সোনোয়ালও এই জয় নিয়ে টুইট করেছেন। তাঁর টুইটেও অসমের স্থানীয় নির্বাচনের জয় নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বের সর্বজনগাহ্যতার বন্দনা রয়েছে। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তিনি লিখেছেন, “বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা, মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ও বিজেপির অসমের রাজ্যস সভাপতি ভবেশ কালিটাকে তাঁদের নেতৃত্বের জন্য ধন্যবাদ। নব নির্বাচিত প্রার্থীদেরও ধন্যবাদ।”