Bihar Prisoner Death: মৌমাছির কামড়ে মৃত্যু বন্দির! ধুন্ধুমার থানার বাইরে, চলল গুলিও, মৃত ১ পুলিশকর্মী

Bihar Prisoner Death: পুলিশের দাবি, ওই ব্যক্তিকে যে গারদে রাখা হয়েছিল, সেখানেই একটি মৌমাছি ঢুকে পড়ে এবং অনিরুদ্ধকে কামড়ে দেয়। অভিযুক্ত ব্যক্তি কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Bihar Prisoner Death: মৌমাছির কামড়ে মৃত্যু বন্দির! ধুন্ধুমার থানার বাইরে, চলল গুলিও, মৃত ১ পুলিশকর্মী
অলঙ্করণ: অভীক দেবনাথ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 4:41 PM

পটনা: হোলির দিন অশান্তি ছড়ানোর অভিযোগে গ্রেফতার করে আনা হয়েছিল। কিছুক্ষণ পরই থানা থেকে খবর এল মৌমাছির (Bee) কামড়ে মৃত্যু হয়েছে ওই বন্দির (Convict)। জেলে থাকাকালীন বন্দির মৃত্যু ঘিরেই কার্যত রণক্ষেত্রে পরিণত হল বিহার। শনিবার বিহার(Bihar)-র পশ্চিম চম্পারণে একটি থানায় আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। গুলি, সংঘর্ষও হয় থানার বাইরে। ঘটনায় এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে, আহত হয়েছেন বেশ অনেকে।

জানা গিয়েছে, পশ্চিম চম্পারণের বেতিয়ায় শনিবার সকালে অনিরুদ্ধ যাদব নামক এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ওই ব্যক্তি একটি ডিজে দলের সদস্য। হোলির দিন মদ্যপ অবস্থায় অশান্তি ছড়ানোর অভিযোগেই তাঁকে গ্রেফতার করে বালথর থানায় নিয়ে আসা হয়। এর কিছুক্ষণ পরই থানা থেকে ফোন আসে অভিযুক্তের পরিবারের কাছে। তারা থানায় গিয়ে জানতে পারেন, অনিরুদ্ধের মৃত্যু হয়েছে। এরপরই গোটা গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। গ্রামবাসীরা থানায় চড়াও হয়ে ভাঙচুর শুরু করেন। সংঘর্ষে এক পুলিশকর্মীর মৃত্যু হয় এবং গুরুতর আহত হন আরও অনেকে।

পুলিশের দাবি, ওই ব্যক্তিকে যে গারদে রাখা হয়েছিল, সেখানেই একটি মৌমাছি ঢুকে পড়ে এবং অনিরুদ্ধকে কামড়ে দেয়। অভিযুক্ত ব্যক্তি কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু মাঝপথেই তাঁর মৃত্যু হয়। এরপরই পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। কিন্তু তারা এসে অশান্তি শুরু করেন। গ্রামবাসীদের নিয়েও থানায় চড়াও হন এবং ভাঙচুর শুরু করেন। শূন্যে কয়েক রাউন্ড গুলিও চলে। আগুন লাগিয়ে দেওয়া হয় থানায় ও পুলিশের তিনটি জিপে।

গ্রামবাসীদের অভিযোগ, ওই ব্যক্তিকে পুলিশ হেফাজতেই পিটিয়ে মেরে ফেলা হয়েছে। বেতিয়ার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট উপেন্দ্র নাথ ভর্মা জানান, শনিবার দুপুরে গ্রামবাসীরা থানায় চড়াও হয়। প্রথমে ইট পাথর ছুড়তে শুরু করে এবং তিনটি পুলিশের জিপ ও থানার একটি অংশেও আগুন লাগিয়ে দেওয়া হয়। ক্ষিপ্ত জনতার সঙ্গে সংঘর্ষে রাম জতন সিং নামক এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেই জানানো হয়েছে।

আরও পড়ুন: Life Threat to Karnataka CJ: ‘উনি কোথায় হাঁটতে যান, তাও জানে..’ হিজাব মামলায় রায় দেওয়ার পরই খুনের হুমকি প্রধান বিচারপতিকে 

আরও পড়ুন: UP Accident: বেলুনের ঘায়েই উল্টে গেল আস্ত অটো! হতবাক পথচারীরা, দেখুন ভিডিয়ো…