Bihar Death: জামাইবাবু প্রেমের প্রস্তাব নাকচ করতেই বিষ খেলেন তরুণী, দেখাদেখি বাকি ৫ বন্ধুও যা করলেন…

Bihar Death: মৃত তিন তরুণীর মধ্যেই একজন এক তরফা প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। সম্পর্কে ওই যুবক তাঁর জামাইবাবু। 

Bihar Death: জামাইবাবু প্রেমের প্রস্তাব নাকচ করতেই বিষ খেলেন তরুণী, দেখাদেখি বাকি ৫ বন্ধুও যা করলেন...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 9:51 PM

পটনা: জীবনে প্রথম প্রেমে পড়েছিল, তাও আবার নিজের জামাইবাবুরই! পাঁচ বান্ধবীকে আগেই জানিয়েছিলেন মনের কথা। তাঁদের পরামর্শেই জামাইবাবুকে জানিয়েছিলেন মনের কথা। কিন্তু সেই প্রস্তাব খারিজ হয়ে যাওয়াতেই দুঃখে, অপমানে বাড়ি এসে বিষ খেলেন তরুণী। এদিকে, ছয় বান্ধবীই ঠিক করেছিলেন তারা নিজেদের যাবতীয় সুখ-দুঃখ ভাগ করে নেবেন। আর সেই প্রতিশ্রুতি রাখতেই বান্ধবীর দেখাদেখি বাকি পাঁচজনও বিষপান করলেন। ঘটনাটি ঘটেছে বিহারের ঔরঙ্গাবাদের একটি গ্রামে। ইতিমধ্যেই তিন তরুণীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বাকি তিনজন এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিহারের ঔরঙ্গাবাদ জেলায় এই ঘটনাটি ঘটেছে। মৃত তিন তরুণীর মধ্যেই একজন এক তরফা প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। সম্পর্কে ওই যুবক তাঁর জামাইবাবু।  শুক্রবার ওই তরুণী তাঁর পাঁচ বান্ধবীকে নিয়ে জামাইবাবুর কাছে যায় এবং তাঁকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু ওই যুবক সেই প্রস্তাব খারিজ করে দেন। এরপরই ওই তরুণী বাড়ি ফিরে আসেন এবং বিকেলেই বিষপান করেন। সেই সময় তাঁর বান্ধবীরাও উপস্থিত ছিল। তারাও একইসঙ্গে বিষ খায়।

দীর্ঘক্ষণ সাড়া শব্দ না পাওয়ায়, ওই তরুণীর পরিবারের সদস্যরা ঘরে ঢুকতেই দেখতে পান যে সকলে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তাঁদের ঔরঙ্গাবাদ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তিন তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। পরে চিকিৎসার জন্য বাকি তিন তরুণীকে গয়ার মগধ মে়ডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। তিনজনেরই অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনাকে কেন্দ্র করেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। একসঙ্গে ছয়জন আত্মহত্যা করার চেষ্টা করায় রহস্য দানা বেঁধেছে। এই সিদ্ধান্তের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: IMD Twitter Account Hacked : যোগীর পর এবার মৌসম ভবনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল হ্যাক

আরও পড়ুন: Shehbaz Sharif: দেশ ছেড়েছিলেন সেনা শাসনের সময়, ইমরানের উত্তরসূরী শাহবাজকে চেনেন?