Flood: প্রবল বৃষ্টিতে ডুবল শহর, গাড়িতে জল ঢুকে মৃত্যু ব্যাঙ্ক ম্যানেজার, ক্যাশিয়ারের

Waterlogging: দেহ দু'টি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহতদের একজন গুরুগ্রামের সেক্টর ৩১-এর একটি বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার। নাম পূণ্যশ্রেয় শর্মা। অন্যজন ওই ব্য়াঙ্কেরই ক্যাশিয়ার। নাম বিরাজ দ্বিবেদী। শুক্রবার সন্ধ্যায় ফরিদাবাদ থেকে তাঁরা ফিরছিলেন।

Flood: প্রবল বৃষ্টিতে ডুবল শহর, গাড়িতে জল ঢুকে মৃত্যু ব্যাঙ্ক ম্যানেজার, ক্যাশিয়ারের
জমা জলে সাংঘাতিক দুর্ঘটনা।
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 9:21 PM

ফরিদাবাদ: বৃষ্টির জলে ডুবল এসইউভি (SUV)। গাড়িতে তখন বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার, ক্যাশিয়ার বসে। এমনই জলের গভীরতা, আপ্রাণ বাঁচার চেষ্টা করেন দু’জন। তবে শেষ রক্ষা হয়নি। দু’জনেরই মৃত্যু হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে।

ভারী বর্ষণের ভয়াবহতা ইতিমধ্যেই দেখেছে দিল্লি ও এনসিআর। বিভিন্ন রাস্তা জলে ডোবা। আন্ডারপাসগুলির অবস্থা ভয়ঙ্কর। জনজীবন কার্যত জলবন্দি। ফরিদাবাদেও আন্ডারপাসেই গভীর জলে ডুবে যায় অত্যাধুনিক চার চাকার গাড়িটি। প্রথমে যদিও বিষয়টি বোঝা যায়নি। জলে আটকে থাকা অন্য গাড়িগুলিকে পাস করিয়ে ওই এসইউভির সামনে এসে দাঁড়ান ট্রাফিক পুলিশরা। এরপরই দেখেন গাড়ির ভিতরে একটি নিথর দেহ পড়ে আছে। পরে আরও একটি দেহ উদ্ধার হয়।

দেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহতদের একজন গুরুগ্রামের সেক্টর ৩১-এর একটি বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার। নাম পূণ্যশ্রেয় শর্মা। অন্যজন ওই ব্য়াঙ্কেরই ক্যাশিয়ার। নাম বিরাজ দ্বিবেদী। শুক্রবার সন্ধ্যায় ফরিদাবাদ থেকে তাঁরা ফিরছিলেন।

ওল্ড ফরিদাবাদে রেলের আন্ডারপাসের সামনে আসার পর দেখেন সামনে শুধুই জল। এতটাই গভীর ছিল, গাড়ি ঘোরানো পর্যন্ত সম্ভব হয়নি। দু’জনই গাড়ি থেকে হয়ত বেরিয়ে আসার চেষ্টা করেছিলেন। এত জলের কারণে তা ম্যানেজার ভিতরেই আটকে মারা যান। শনিবার ভোর ৪টেয় দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর উদ্ধার হয় দ্বিবেদীর দেহ।