করোনামুক্ত হলেন বিপ্লব দেব, দ্বিতীয়বারও করোনাকে হারালেন তাঁর স্ত্রী

গত ৭ এপ্রিল মুখ্য়মন্ত্রী করোনা আক্রান্ত হন। কয়েকদিন পরই জানা যায়, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন।

করোনামুক্ত হলেন বিপ্লব দেব, দ্বিতীয়বারও করোনাকে হারালেন তাঁর স্ত্রী
সস্ত্রীক মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। ফাইল চিত্র।

আগরতলা: অবশেষে করোনা মুক্ত হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তাঁর স্ত্রীর রিপোর্টও নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীর দফতরের আধিকারিক সঞ্জয় মিশ্র জানান, আগামী কয়েকদিনের মধ্যেই তিনি অফিসে যোগ দেবেন।

চলতি মাসের ৭ এপ্রিল করোনা আক্রান্ত হন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। নিজেই টুইট করে জানান সে কথা। করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শে তিনি হোম আইসোলেশনেই ছিলেন। কয়েকদিন পর জানা যায়, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন।

গতবছরের অগস্ট মাসেই বিপ্লব দেবের পরিবারে করোনা হানা দিয়েছিল। সেই সময় তিনি নিজে আক্রান্ত না হলেও স্ত্রী সহ পরিবারের চার সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। চলতি মাসে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রীর স্ত্রী।

রাজ্য আধিকারিক সূত্রে জানা গিয়েছে, ৭ এপ্রিল করোনা আক্রান্ত হওয়ার পর ফের শনিবার সস্ত্রীক তিনি আরটি-পিসিআর পরীক্ষা করান। সেখানেই জানা যায় যে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

শনিবার রাজ্যে নতুন করে ৫৮ জন করোনা আক্রান্তের খোঁজ মেলায় এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৩ হাজার ৯৩৩-এ। সংক্রমণের কারণে এখনও অবধি মৃত্যু হয়েছে ৩৯১ জনের।

বাকি রাজ্যের মতো ত্রিপুরাতেও করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সমস্ত স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে নির্ধারিত পরীক্ষাগুলি বাতিল বা পিছিয়ে দেওয়া হবে কিনা, সে বিষয়ে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: ‘মহারাষ্ট্রে কি নির্বাচন হচ্ছে?’ করোনা বৃদ্ধিতে নির্বাচনী প্রচারকে দোষ দিতে নারাজ শাহ

Click on your DTH Provider to Add TV9 Bangla