নির্বাচনের মুখেই উদ্ধার ১ কোটি টাকার মাদক, গ্রেফতার ৪

বুধবার গোপন সূত্রে খবর পেয়েই রাজধানী আগরতলা(Agartala)-র অভয়নগর ব্রিজ ও ভগবান ঠাকুর চৌমুহানি এলাকায় কড়া পাহারা দিচ্ছিল পুলিশ। বিকেলে সন্দেহজনক চার ব্যক্তিকে আটক করে তল্লাশি চালাতেই তাঁদের কাছ থেকে ১৪১ গ্রাম হেরোইন(Heroin) উদ্ধার করা হয়।

নির্বাচনের মুখেই উদ্ধার ১ কোটি টাকার মাদক, গ্রেফতার ৪
ফাইল চিত্র।

আগরতলা: পুলিশের চোখে ধুলো দিয়েই রমরমিয়ে চলছিল মাদক পাচার চক্র। কিন্তু নজর এড়ানো গেল না বেশিদিন। গোপন সূত্রে খবর পেয়েই মাঝরাস্তায় হেরোইন সহ চার ব্যক্তিকে আটক করল ত্রিপুরা পুলিশ (Tripura Police)। জানা গিয়েছে, উদ্ধার হওয়া ১৪১ গ্রাম হেরোইন(Heroin)-র বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই মাদক পাচারের খবর পাওয়া গেলেও কিছুতেই অপরাধীদের নাগাল পাওয়া যাচ্ছিল না। বুধবার গোপন সূত্রে খবর পেয়েই রাজধানী আগরতলা(Agartala)-র অভয়নগর ব্রিজ ও ভগবান ঠাকুর চৌমুহানি এলাকায় কড়া পাহারা দিচ্ছিল পুলিশ। বিকেলে সন্দেহজনক চার ব্যক্তিকে আটক করে তল্লাশি চালাতেই তাঁদের কাছ থেকে ১৪১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আরও পড়ুন: দেশে করোনার কামব্যাক! ফিরতে পারে লকডাউন, চিন্তায় কেন্দ্র

এক পুলিশ আধিকারিক জানান, ইতিমধ্যেই ধৃত চার ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার হওয়া মাদক দ্রব্যের বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। এছাড়াও তাঁদের কাছ থেকে ৭৬০ টাকা পাওয়া গিয়েছে। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত রয়েছেন, এই বিষয়ে জানতে ধৃতদের জেরা করা হচ্ছে।

স্থানীয় নির্বাচনের পাশাপাশি প্রতিবেশী অসম ও পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের মুখে মাদক চক্র সক্রিয় হয়ে ওঠায় চিন্তিত রাজ্য পুলিশ।

আরও পড়ুন: কথা রাখেনি পদ্ম শিবির, বিজেপিকে ভোট না দেওয়ার আবেদনে পথে নামলেন শ্রমিকরা

Click on your DTH Provider to Add TV9 Bangla