Crime: যেন সিনেমার প্লট! গানপয়েন্টে রেখে বাংলার ২ নর্তকী অপহরণ, পালা করে ধর্ষণ

Uttar Pradesh: ওই দুই যুবতী একটি অর্কেস্ট্রা গ্রুপে নর্তকী হিসাবে কাজ করত। পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেও, উত্তর প্রদেশে বাড়ি ভাড়া নিয়ে থাকত তাঁরা। অভিযোগ, রবিবার রাতে অভিযুক্তদের মধ্যে একজনের জন্মদিন ছিল, তাই তারা 'ফূর্তি' করার জন্য অর্কেস্ট্রা গ্রুপের বুকিং করেছিল।

Crime: যেন সিনেমার প্লট! গানপয়েন্টে রেখে বাংলার ২ নর্তকী অপহরণ, পালা করে ধর্ষণ
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 3:08 PM

লখনউ: ঠিক যেন সিনেমার দৃশ্য। মধ্য রাতে গানপয়েন্টে রেখে অপহরণ। তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ দুই নর্তকীকে। তারা আবার বাংলার বাসিন্দা। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কুশিনগরে। পুলিশে অভিযোগ দায়ের ঘণ্টা দুয়েকের মধ্যেই দুই যুবতীকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত আটজনকেও গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, রবিবার রাতে দুই যুবতীকে বাড়ি থেকে অপহরণ করে ৮ যুবক। তাঁদের ১০ কিলোমিটার দূরে এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে পুলিশ গিয়ে দুই যুবতীকে উদ্ধার করে। গ্রেফতার করা হয় ৬ অভিযুক্তকে। বাকি ২ জন ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও, পরে মঙ্গলবার এনকাউন্টার করে ২ অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্ত দুইজনেরই পায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই দুই যুবতী একটি অর্কেস্ট্রা গ্রুপে নর্তকী হিসাবে কাজ করত। পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেও, উত্তর প্রদেশে বাড়ি ভাড়া নিয়ে থাকত তাঁরা। অভিযোগ, রবিবার রাতে অভিযুক্তদের মধ্যে একজনের জন্মদিন ছিল, তাই তারা ‘ফূর্তি’ করার জন্য অর্কেস্ট্রা গ্রুপের বুকিং করেছিল। কিন্তু অনেক রাত হয়ে যাওয়ায় তারা বুকিং নেয়নি। এরপরই অভিযুক্তরা নর্তকীদের বাড়িতে চড়াও হয়।

মাথায় বন্দুক ঠেকিয়ে অভিযুক্তরা দুই যুবতীকে অপহরণ করে এবং গাড়ি করে ১০ কিলোমিটার দূরে নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানেই তাদের ধর্ষণ করে। ওই যুবতীদের সঙ্গে থাকা রুমমেটরাই প্রথমে পুলিশে খবর দেয়। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তদের গাড়ির নম্বর দিয়ে তদন্তে সাহায্য করে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা সকলেই ৩০ বছরের কম বয়সী। তাদের আদালতে পেশ করা হয়েছে এবং জেল হেফাজতে পাঠানো হয়েছে। নির্যাতিত দুই যুবতীর মেডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ড করা হয়েছে।