Video : ঘুম থেকে তুলে চলন্ত ট্রেনের সামনেই স্ত্রীকে ধাক্কা দিয়ে খুন, সন্তান নিয়ে পলাতক স্বামী

Video : চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে স্ত্রীকে ফেলে দিয়ে খুন স্বামীর। পরে সন্তানদের নিয়ে পালিয়ে গেলেন অভিযুক্ত ব্যক্তি।

Video : ঘুম থেকে তুলে চলন্ত ট্রেনের সামনেই স্ত্রীকে ধাক্কা দিয়ে খুন, সন্তান নিয়ে পলাতক স্বামী
ছবি সৌজন্য়ে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 10:43 PM

মুম্বই : সামনের বাতি জ্বালিয়ে দ্রুত গতিতে এগিয়ে আসছে সেই সময়ই এক ব্যক্তিকে দেখা গেল, ধাক্কা দিয়ে এক মহিলাকে চলন্ত ট্রেনের সামনে ফেলে দিতে। সেখানেই গুরুতর জখম হয়ে মৃত্যু হয় সেই মহিলার। জানা গিয়েছে, তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী হন। স্ত্রী-কে এইভাবে খুন করে দুই সন্তানকে পালিয়ে যান অভিযুক্ত। এই গোটা ঘটনাটি ধরা পড়েছে রেল স্টেশনের সিসিটিভি ক্যামেরায়। মহারাষ্ট্রের পালঘরের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার পালঘর জেলার ভাসাই রোড রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটেছে।

নিজের দুই সন্তানকে নিয়ে ভাসাই রোড রেলওয়ে স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে ঘুমিয়ে ছিলেন মহিলা। সেই সময় হঠাৎই তাঁর স্বামী ঘুম ভাঙিয়ে ডেকে তোলেন তাঁকে। সেই সময় দ্রুত গতিতে ট্রেন ঢুকছিল প্ল্যাটফর্ম। কিছু বোঝার আগেই ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেন স্বামী। সংবাদ সংস্থা পিটিআই অনুযায়ী, রেলওয়ে পুলিশের অ্যাসিসটেন্ট কমিশনার বাজিরাও মহাজন জানিয়েছেন, আওয়াধ এক্সপ্রেসের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয় মহিলাকে। গুরুতর জখম হন মহিলা। ঘটনাস্থলেই মারা যান তিনি। গোটা ঘটনাটি রেলওয়ে স্টেশনের সিসিটিভি ফুটেজে ফুটে উঠেছে।

এই ঘটনায় ভাসাই রেলওয়ে পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অধীনে ৩০২ ধারায় মামলা দায়ের করেছে। তবে স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর তাঁর সন্তানদের নিয়ে পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তি। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি দাদারের একটি ট্রেনে উঠেছে। সেখান থেকে কল্য়াণে যাবে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার আগে ওই দম্পতির মধ্যে ঝগড়া হতে দেখা যায়।