Watch Video: ভরা রাস্তায় গাড়ি নিয়ে ভয়ঙ্কর স্টান্ট! ভিডিয়ো ভাইরাল হতেই ফ্যাসাদে যুবক

Watch Video: ট্রাফিক সিগন্যালের মধ্য়েই ভয়ঙ্কর স্টান্ট যুবকের। এখন মূল্য চোকাতে ছেড়ে দে মা কেঁদে বাঁচির মতো অবস্থা।

Watch Video: ভরা রাস্তায় গাড়ি নিয়ে ভয়ঙ্কর স্টান্ট! ভিডিয়ো ভাইরাল হতেই ফ্যাসাদে যুবক
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 8:23 AM

ইন্দোর: স্টান্ট দেখাতে কে না চায়! তাই বলে ভরা রাস্তায়? লাল, সবুজ ট্রাফিক সিগন্যাল জ্বলছে। কিন্তু সেসব দেখে কে। ট্রাফিক আইন ভেঙে গাড়ি নিয়ে তখন ঘুরপাক খাচ্ছে স্টান্ট প্রিয় মন। সাদা গাড়ির স্টান্টের ঠেলায় তখন দাঁড়িয়ে পড়েছে অনেক গাড়িই। অথচ পেডেস্ট্রিয়ান সিগন্যালে সবুজ বাতি জ্বলে উঠেছে। তবে রাস্তা জুড়ে তো তখন নিজের সাদা গাড়ি নিয়ে স্টান্ট দেখাচ্ছেন ২৩ বছরের এক যুবক। আর তাঁর এই কেরামতিই বিপদ ডেকে আনল। ট্রাফিক নিয়ম ভাঙার কারণে তাঁর বিরুদ্ধে পুলিশে দায়ের হয়েছে অভিযোগ।

মধ্য প্রদেশের ইন্দোরে রাতের ব্যস্ত রাস্তা জুড়ে বিপজ্জনক স্টান্ট দেখাচ্ছিলেন ওই যুবক। সেই ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে। তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। ইন্দোরের ডিসিপি ট্রাফিকের টুইটার হ্যান্ডেল থেকে সেই স্টান্টের কিছু অংশ আপলোড করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাসুদিয়া এলাকায় একটি ব্যস্ত রাস্তাতে রাতের বেলা বিপজ্জনক স্টান্ট দেখাচ্ছে একটি সাদা গাড়ি। অনেক বলিউডের অ্যাকশনের কায়দায় একটি নির্দিষ্ট জায়গায় গোল করে ঘুরছে গাড়িটি। সঙ্গে দ্রুত গতিও ছিল গাড়িটির।

ট্রাফিক পুলিশের সাব ইনস্পেক্টর কাজ়়িম হুসেইন রিজ়বি জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ধারা ও মোটর ভেহিকেলস আইনের সংশ্লিষ্ট ধারায় ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। স্টান্টে ব্যবহৃত গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। প্রসঙ্গত, জানা গিয়েছে, রবিবার ট্রাফিক পুলিশের কাছে এই স্টান্টের ভিডিয়োটি আসে। তারপরই গাড়িটির খোঁজ করে গোটা ঘটনায় পুলিশি হস্তক্ষেপ করা হয়। এই ঘটনার পর পরিবহণ দফতরের তরফে ওই যুবকের লাইসেন্স তিনমাসের জন্য বাতিল করা হয়েছে। এদিকে ব্যস্ত রাস্তায় এই ধরনের ঘটনা যথেষ্ট ভয়াবহই বটে। যেকোনও সময় বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে বলে জানাচ্ছেন পুলিশ আধিকারিকরা। আর শুধুমাত্র ওই চালকেরই নয় অন্যান্য ব্যক্তিদেরও প্রাণ সংশয়ের সম্ভাবনা থেকেই যায়। তাই ব্যস্ত রাস্তায় এহেন ঘটনা একেবারেই কাম্য নয়।