Tamil Nadu Minister: ভিডিয়ো: চেয়ার আনতে দেরি হওয়ায় নিজের কর্মীদের দিকেই পাথর ছুড়লেন মন্ত্রী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Jan 25, 2023 | 12:46 PM

Tamil Nadu Minister: মন্ত্রীর জন্য চেয়ার আনতে দেরি হয়েছে। রেগে গিয়ে নিজের দলীয় কর্মীদের দিকেই পাথর ছুড়লেন তামিল নাড়ুর মন্ত্রী।

Tamil Nadu Minister: ভিডিয়ো: চেয়ার আনতে দেরি হওয়ায় নিজের কর্মীদের দিকেই পাথর ছুড়লেন মন্ত্রী
ছবি সৌজন্যে: টুইটার

চেন্নাই: চেয়ার নিয়ে আসতে দেরি হয়েছে। তাতেই রেগে গেলেন মন্ত্রী। আর রেগে যা করলেন তাতে হতবাক অনেকেই। চেয়ার নিয়ে আসতে দেরি হওয়ার জন্য দলীয় কর্মীদের দিকে পাথর ছুড়ছেন মন্ত্রী! মঙ্গলবার এরকম ঘটনাই ধরা পড়েছে ক্যামেরায়। সংবাদ সংস্থা এএনআই-র তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নিজের দলীয় কর্মীদের ঢিল ছুড়ে দিচ্ছেন তামিলনাড়ুর (Tamil Nadu) এক মন্ত্রী (Minister)।

আজ তামিলনাড়ুর তিরুভাল্লুরে এক অনুষ্ঠান হওয়ার কথা। সেই অনুষ্ঠানের একটি ইভেন্টে উপস্থিত থাকার কথা খোদ মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের। সেই সভার প্রস্তুতি খতিয়ে দেখতেই গতকাল সেখানে উপস্থিত ছিলেন দুধ ও ডেয়ারি উন্নয়নমূলক মন্ত্রী এসএম নাসার। সেখানে গিয়েই রেগে যান মন্ত্রী। কারণ তার জন্য কোনও চেয়ারের ব্যবস্থা করা হয়নি। দলীয় কর্মীরা তাঁর জন্য চেয়ার নিয়ে আসতে দেরি করছেন। তাতেই রেগে যান মন্ত্রী। তারপর দলীয় কর্মীদের দিকেই ঢিল ছুড়তে দেখা যায় তাঁকে।

তবে এটাই প্রথম নয়। এর আগেও সংবাদ শিরোনামে নিজের জায়গা করে নিয়েছিলেন এসএম নাসার। গত বছর একটি ভুয়ো খবর ছড়িয়েছিলেন। তিনি বলেছিলেন, দুধের উপর জিএসটি ধার্য করেছে নরেন্দ্র মোদী সরকার। আর সেই কারণে দুধের দাম বেড়েছে। সেই সময় সাংবাদিকদের তিনি বলেছিলেন, “দুধেও কেন্দ্রীয় সরকার জিএসটি বসিয়েছে। এটি নজিরবিহীন। দুধের উপর জিএসটি বসানোর ফলে দুধের বিক্রয় মূল্য বেড়েছে।” এবার চেয়ার নিয়ে আসতে দেরি হওয়ায় নিজের দলীয় কর্মীদের দিকেই পাথর ছোড়ার জন্য সংবাদ শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla