Elephant Attack on Bus: চলন্ত বাসে দাঁতালের আক্রমণ, শুঁড়ের আঘাতে ভেঙে গেল কাচ, কী হল তারপর? দেখুন ভিডিয়ো

Elephant Attack: শুধুমাত্র সাধারণ নেটিজ়েনরাই নন আইএএস অফিসার তথা তামিলনাড়ু সরকারের অতিরিক্ত মুখ্য সচিব তথা জলবায়ু পরিবর্তন ও পরিবেশ সচিব সুপ্রিয়া সাহু দাঁতালের আক্রমণের এই দুর্দান্ত ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Apr 06, 2022 | 7:46 PM

শুধু আকারে নয় শক্তিতেও অনেককে হার মানাবে স্থলের সর্ববৃহৎ জীব, হাতি। ধরুন আপনি একটি বাসে করে কোথাও যাচ্ছেন। হঠাৎ করে হামলা চালালো এক উন্মত্ত হাতি। বাসের ওপর ক্রমাগত চলছে শুঁড়ের আঘাত। শুনেই অনেকে ভয় পেতে পারেন, তবে বাস্তবে এমনটাই হয়েছে। কেরলে একটি চলন্ত বাসে হঠাৎ করে আক্রমণ করে বসল বিশালাকার এক জঙ্গলি দাঁতাল। হাতির শুঁড়ের ছোঁয়াতেই বাসের উইন্ডশিল্ডে চির ধরে গিয়েছে। বাসেই বসেই হাতির আক্রমণের ভিডিয়ো মোবাইল ক্যামেরাতে রেকর্ড করেছেন এক যাত্রী। পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারত নিঃসন্দেহে, তবে বাস চালকের ঠান্ডা মাথা সে যাত্রায় বাসে থাকা সকলকেই বাঁচিয়ে দিয়েছে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

শুধুমাত্র সাধারণ নেটিজ়েনরাই নন আইএএস অফিসার তথা তামিলনাড়ু সরকারের অতিরিক্ত মুখ্য সচিব তথা জলবায়ু পরিবর্তন ও পরিবেশ সচিব সুপ্রিয়া সাহু দাঁতালের আক্রমণের এই দুর্দান্ত ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। টুইটারে তিনি লিখেছেন, “আমি জানি এই সরকারি বাসের চালক কে ছিলেন, তবে তিনি নিতান্তই ঠান্ডা মাথার পরিচয় দিয়েছেন। যেভাবে তিনি পরিস্থিতি মোকাবিলা করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়।” জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার বিকেল ৪ টে নাগাদ এই ঘটনাটি ঘটেছে। সেই সময় বাসটি মুন্নার যাচ্ছিল। বাস ঘুরিয়ে চালক দেখেন হাতিটি দাঁড়িয়ে রয়েছে। হাতিটিকে দেখেই তিনি থেমে যান। ঠিক তখনই ঘটনাটি ঘটে। বিস্তারিত দেখুন ভিডিয়োতে…

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA