Gurdwara: গুরুদ্বার চত্বরে মদ্যপান মহিলার, দর্শনার্থীর গুলিতে তৎক্ষণাৎ মৃত্যু

Consuming Liquor In Gurudwara Premises: পঞ্জাবের এক গুরুদ্বারে পবিত্র সরোবরের কাছে মদ্য়পানের অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। তারপর এক দর্শনার্থীই তাঁকে গুলি করে হত্যা করেন।

Gurdwara: গুরুদ্বার চত্বরে মদ্যপান মহিলার, দর্শনার্থীর গুলিতে তৎক্ষণাৎ মৃত্যু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 3:55 PM

পাটিয়ালা: শিখ ধর্মের পবিত্র স্থান গুরুদ্বার। এই গুরুদ্বার চত্বরেই মদ্যপানের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। তাঁকে এহেন কাজ করতে দেখেই ক্ষেপে গেলেন সেই গুরুদ্বারের এক নিয়মিত দর্শনার্থী। ৩২ বছরের ওই মহিলাকে গুরুদ্বার চত্বরে মদ্যপান করতে দেখে তাঁকে লক্ষ্য করে গুলি চালালেন ওই ব্যক্তি। এই দর্শনার্থীর গুলিতেই মৃত্য়ু মহিলার। পঞ্জাবের দুখনিওয়ার্ন সাহিব গুরুদ্বারের ঘটনা।

পাটিয়ালা পুলিশের সিনিয়র সুপারিনটেনডেন্ট বরুণ শর্মা জানিয়েছে, গত রবিবার সন্ধেবেলা এই গুরুদ্বার চত্বরে এই অপ্রীতিকর ঘটনা ঘটে। সেদিন পঞ্জাবের দুখনিওয়ার্ন সাহিব গুরুদ্বারে যান আর্বান এস্টেট ফেজ ১ এর বাসিন্দা ৩২ বছর বয়সী পরমিন্দর কউর। এই গুরুদ্বার চত্বরে সরোবরের কাছে তিনি মদ্যপান করছিলেন বলে অভিযোগ ওঠে। আর এই গুরুদ্বারে প্রায় প্রতিদিনই যান নির্মলজিৎ সিং। আর পবিত্র জলের সামনে মহিলাকে এমন কাজ করতে দেখে ক্ষেপে যান তিনি। তারপরই ওই মহিলাকে উদ্দেশ্য় করে গুলি করেন।

পাটিয়ালা পুলিশের সিনিয়র সুপারিনটেনডেন্ট বরুণ শর্মা বলেন, ” দুখনিওয়ার্ন সাহিবের গুরুদ্বারে সরোবরের কাছে মদ্যপান করছিলেন পরমিন্দর কউর। কর্তৃপক্ষ লক্ষ্য করতেই তাঁকে ম্যানেজারের অফিসে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে সেখানেই উপস্থিত নির্মলজিৎ সিং সাইনি নামে এক ব্যক্তি রাগের মাথায় তাঁকে গুলি করে বসেন।” পুলিশের তরফে অফিসিয়াল বিবৃতিতে জানানো হয়েছে, রিভলভার দিয়ে সাইনি পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কউর। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মত বলে ঘোষণা করেন ডাক্তাররা। এদিকে অভিযুক্ত ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।